শিরোনাম
◈ গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে চীনা নাগরিকের মৃত্যু ◈ প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল ◈ এ বছর জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৫.৭%: আইএমএফ ◈ ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জের দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, ৪ পুলিশ সদস্যসহ আহত ২০ ◈ মার্চ মাসে সারাদেশে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০, আহত ৬৮৪  ◈ ঢাকা-দিল্লি সম্পর্ককে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে: হর্ষবর্ধন শ্রিংলা ◈ অস্ত্রসহ কেএনএফের আরও ৯ সদস্য আটক ◈ পাকিস্তানের মুশতাক আহমেদ বাংলাদেশের নতুন স্পিন কোচ ◈ বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির ◈ সরকারের অব্যবস্থাপনার কারণেই সড়ক দুর্ঘটনার মাত্রা বৃদ্ধি পেয়েছে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ১০:৩৮ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২২, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নামাজ পড়া অবস্থায় যুবককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

নিউজ ডেস্ক: রাজশাহীর বাঘা উপজেলায় নামাজ পড়া অবস্থায় এক যুবককে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টা করার ঘটনা ঘটেছে। তবে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার কলিগ্রাম জামে মসজিদে মাগরিবের নামাজ পড়া অবস্থায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (৭ অক্টোবর) মনিরুল ইসলাম জমজম (৩৮) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হামলার শিকার যুবকের নাম আবু ফজল সিদ্দিক তাপস (৩৭)। তিনি উপজেলার উত্তর কলিগ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন ছেলে। তাপস অগ্রণী ব্যাংকের বাজুবাঘা শাখার কর্মচারী।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কলিগ্রাম জামে মসজিদে মাগরিবের নামাজ পড়ছিলেন আবু ফজল। ইমামের পেছনে ফরজ নামাজ পড়া অবস্থায় তাকে ছুরিকাঘাত করা হয়। অভিযুক্ত মনিরুল ইসলাম মসজিদের ভেতরে প্রবেশ করে তাকে পেছন থেকে ছুরি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে পালিয়ে যান।

চাকুর আঘাতে আবু ফজলের বাম হাতে জখম হয়। মসজিদের মুসল্লিরা তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। তার অবস্থা বেগতিক হওয়ায় রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় রাতেই আহত ব্যক্তির ভাই আবু বাশার বাদী হয়ে মনিরুল ইসলাম জমজমের বিরুদ্ধে মামলা করেছেন। শুক্রবার ভোরে গ্রামের একটি আমবাগান থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। জাগো নিউজ

এএস/এএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়