শিরোনাম
◈ কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৬ ◈ কক্সবাজারে ডাকাতদলের সঙ্গে র‍্যাবের গোলাগুলিতে নিহত ১ ◈ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা দেশে  ◈ শেখ হাসিনাই বাংলাদেশকে থাইল্যাণ্ডের এতো আপন করে তুলেছেন: থাই মিডিয়া ◈ পরিবহন ও যোগাযোগ খাতে ২০ হাজার কোটি টাকা বিনিয়োগের পরিকল্পনা সরকারের ◈ হাইকোর্টের আদেশের বিরুদ্ধে আপিল করবেন শিক্ষামন্ত্রী ◈ গাড়ির ধাক্কায় শিশু নিহত: ডিএসসিসির চালকসহ ৩ কর্মী চাকরিচ্যুত ◈ রোহিঙ্গদের ফেরাতে অস্ট্রিয়ার কাছে সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে ভুয়া জন্মদিন উদযাপনসহ দুই মামলার চার্জ শুনানি ২১ জুলাই ◈ স্কুল বন্ধে হাইকোর্টের আদেশে অসন্তুষ্ট শিক্ষামন্ত্রী, যাবেন আপিলে

প্রকাশিত : ০৭ এপ্রিল, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট : ০৮ এপ্রিল, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর আবাসিক হোটেল থেকে পরিচালক সোহানুর রহমানের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিচালক সোহানুর রহমানের মেয়ে সামিয়া রহমান।

সুজন কৈরী: [২] রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন রংধনু আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করে পুলিশ। 

[৩] যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, সামিয়ার বাসা উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে। রোববার তিনি স্বামী তানিমের সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হন। দুপুরে হোটেলে উঠেন। ইফতারির সময় হোটেল স্টাফ ইফতার নিয়ে তার কক্ষের দরজা নক করে। কোনও সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়। 

[৩.১] এসআই জানান, জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলেন তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

[৪] এ ব্যাপারে তাৎক্ষণিক তার পরিবারের কোনও বক্তব্য পাওয়া যায়নি। সৃষ্টির বাবা, বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান ২০২৩ সালের ১৩ সেপ্টেম্বর মারা যান।  সম্পাদনা: সালেহ্ বিপ্লব 

  • সর্বশেষ
  • জনপ্রিয়