শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৪ মার্চ, ২০২৩, ০৭:৩৮ বিকাল
আপডেট : ২৪ মার্চ, ২০২৩, ০৭:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা বাস চাপায় অটোরিকশার যাত্রী নিহত ২

কুমিল্লা বাস চাপায় অটোরিকশার যাত্রী নিহত ২

শাহাজাদা এমরান, কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি এলাকায় বাস চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। শুক্রবার (২৪ মার্চ) দুপুরে মহাসড়কের রায়পুর দিঘীরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, কুমিল্লা দাউদকান্দি উপজেলার মালিখিল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইয়াকুব আলী (৩০) এবং দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের আবুল কাশেমের স্ত্রী জোৎস্না বেগম (৫৫)। আহতরা হলেন, শিশু যাত্রী নুসরাত জাহান (৭) এবং অটোচালক মাজারুল (৩৮)। আহতদের গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়া হয়েছে।

জানা গেছে, ঢাকা থেকে কুমিল্লা-গামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন থেকে অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে জোৎস্না বেগম  এবং হাসপাতালে নেওয়ার পথে ইয়াকুব আলী মারা যায়। 

দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনায় দুজন নিহত এবং ২ জন আহত হয়েছে। বাসটি আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়