শিরোনাম

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৮:২৬ রাত
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৮:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাজারীবাগে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

সড়ক দুর্ঘটনা প্রতিকী ছবি

মোস্তাফিজুর রহমান: রাজধানীর হাজারীবাগে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় নিজ বাসার সামনে ফিরোজা বেগম (৫০) এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনাটি  ঘটে।

নিহতের ছেলে সুজন জানান, বাসার সামনে বালুর মাঠে দাঁড়িয়েছিলেন তার মা। সেখানে দ্রুতগতির একটি মোটরসাইকেল ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সিকদার মেডিকেলে নেয়া হয়। সেখান থেকে পৌনে চারটায় (ঢামেক) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা মোটরসাইকেল টিকে আটক করেছেন বলেও জানান তিনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার মৃত দুখু মিয়ার স্ত্রী ফিরোজা। তিন সন্তানের জননী ছিলেন তিনি। বাসা বাড়িতে কাজ করে ছোট ছেলে হৃদয়কে নিয়ে হাজারীবাগ বৌবাজার বালুর মাঠ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। অপর এক ছেলে বিয়ে করে অন্যত্র থাকে,আরেক ছেলে বিদেশ থাকে।

  • সর্বশেষ