শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৬ মার্চ, ২০২৩, ০১:৩২ দুপুর
আপডেট : ২৬ মার্চ, ২০২৩, ০১:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিকাকে ফিরিয়ে দিতে প্ল্যাকার্ড হাতে দমদমের যুবক

রাশিদুল ইসলাম: ভারতে অনলাইন ডেটিং অ্যাপে পরিচয় হয়েছিল দু’জনের। সেখান থেকেই সম্পর্ক গড়ে ওঠে দুই যুবকের। একজন কলকাতার দমদম  এলাকার বাসিন্দা, অপরজন ধূপগুড়ির। সম্প্রতি তাদের সম্পর্কে ঘনিয়ে এসেছে কালো মেঘ। ফোন, সোশ্যাল মিডিয়া সব জায়গা থেকে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছিল। শেষে প্রেমিককে ফিরে পেতে দমদম থেকে সোজা ধূপগুড়ি পাড়ি দিল ওই যুবক। আর সেখানে গিয়ে একেবারে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসে পড়েন তিনি। শনিবার এই ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি শহরের কুমলাই ব্রিজ এলাকায়। দি ওয়াল

দমদমের বাসিন্দা ওই যুবকের দাবি, একটি অনলাইনে অ্যাপের মাধ্যমে ধূপগুড়ির ওই যুবকের সঙ্গে তার পরিচয় হয়েছিল। পরে দু’জনের সম্পর্ক আরও গভীর হয়। একে অপরের প্রেমে পড়েন। শুধু তাই নয়, একসঙ্গে একই ছাদের তলায় থাকতেও শুরু করেন তারা। একবছর পাঁচ মাসের এই সম্পর্কে দীর্ঘ সাত-আট মাস তারা লিভ-ইনে ছিলেন। এরমধ্যেই হঠাৎ ধূপগুড়ির ওই যুবক পরীক্ষার কথা বলে নিজের বাড়িতে ফিরে আসে। আর এরপরই ঘটে বিপত্তি! ছেলে বাড়ি ফিরতেই তাকে আটকে দেয় তার পরিবার। কলকাতা ফিরে যেতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। 

দমদমের সেই যুবকের আরও অভিযোগ, তার প্রেমিককে পরিবারের লোকজন জোর করে আটকে রেখেছে। দীর্ঘদিন ধরে যোগাযোগের জন্য অনেক চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। এই কারণেই প্রেমিকের খোঁজ করতে কলকাতা থেকে ধূপগুড়ি চলে এসেছেন তিনি। শনিবার তার প্রেমিকের বাড়িতেও পৌঁছে যান। অভিযোগ, সেখানে তাকে রীতিমতো হুমকি দেওয়া হয়। এমনকী তার প্রেমিককে আটকেও রাখা হয়েছে বলে জানান তিনি। এরপরই ধূপগুড়ি শহরের প্রাণকেন্দ্র কুমলাই ব্রিজের উপর নিজেদের ভালবাসার কথা লেখা একটি প্ল্যাকার্ড নিয়ে ধর্নায় বসে পড়েন দমদমের ওই যুবক। তার প্রেমিককে ফিরিয়ে দেওয়ার আর্জিও জানান।

এদিকে এক যুবক তার প্রেমিককে ফিরে পাওয়ার জন্য ধর্নায় বসেছে খবর পেয়ে ওই ব্রিজে ভিড় জমায় বহু স্থানীয় বাসিন্দা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় ধূপগুড়ি থানার পুলিশ। ওই যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ জানিয়েছে, দমদমের ওই যুবকের পরিবারকে এখান থেকেই খবর পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যরা এস পৌঁছলে পরবর্তী পদক্ষেপ করা হবে। তার আগে অবধি ছেলেটিকে পুলিশের জিম্মাতেই থাকতে হবে। তবে এতকিছুর মধ্যেও তার প্রেমিকের কোনও খোঁজখবর পাওয়া যায়নি। এমনকী তিনি কোন পরিস্থিতিতে আছেন, তাও জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়