শিরোনাম

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৫:২৩ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৫:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইনজুরিতে থাকা নেইমারের সমালোচনায় কাকা

নেইমার ও কাকা

স্পোর্টস ডেস্ক: ইনজুরি কাটিয়ে দ্রুতই সুস্থ হয়ে উঠবেন নেইমার। সেই আশায় ক্ষণ গুনছেন ব্রাজিল সমর্থকরা। ঠিক এমন সময়েই নেইমারের সমালোচনায় মেতে উঠলেন কাকা। সাবেক এই ব্রাজিলিয়ান ফুটবলারের দাবি, সার্বিয়ার বিপক্ষে ব্রাজিল খুবই ভালো ফুটবল খেলেছে তখনই, যখন নেইমারকে মাঠ থেকে তুলে নেওয়া হয়।  

রিচার্লিসনের জোড়া গোলে সার্বিয়াকে ২-০ ব্যবধানে হারায় ব্রাজিল। দুটো গোলের কোনোটিতেই অবশ্য অবদান নেই নেইমারের। তার পারফরম্যান্সে খুব একটা সন্তুষ্টও ছিলেন না কাকা। বাংলাদেশ প্রতিদিন

তার দাবি, এই টুর্নামেন্ট তাকে জ্বলে ওঠার মঞ্চ দিয়েছে এবং নিশ্চিতভাবেই সার্বিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়ার আগে সেভাবে জ্বলে উঠতে পারেনি সে। ইতিবাচক দিক হলো, সে মাঠ থেকে উঠে যাওয়ার পর ব্রাজিল খুবই ভালো খেলেছে।

কাকা আরও বলেন, প্রথমে আমার কাছে গুরুতর ইনজুরি মনে হয়নি। তবে যে বিষয়টি আমাকে উদ্বিগ্ন করে তা হলো আঘাত পেলেও নেইমার সবসময়ই খেলতে চায়। এবার সেটা করেনি। সে উঠে যেতে চেয়েছে। আমার কাছে তা খুবই অদ্ভুত লেগেছে এবং টুর্নামেন্টের বাকি অংশে যা ব্রাজিলের উপর প্রভাব ফেলতে পারে।

যদিও নেইমারকে নিয়ে আশাবাদী কাকা। তিনি বলেন, আমি আশা করি পরের ম্যাচের আগে সে সুস্থ হয়ে উঠবে কারণ, তার খ্যাতির জন্য বিশ্বকাপ জেতাটা খুবই গুরুত্বপূর্ণ। রিপোর্ট: ঝুমুরী বিশ্বাস 

জেবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়