শিরোনাম
◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক ◈ সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান ◈ বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন রিজভী 

প্রকাশিত : ২৫ মে, ২০২৪, ০৬:০২ বিকাল
আপডেট : ২৫ মে, ২০২৪, ০৬:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এটা দুঃখজনক যে আকাঙ্ক্ষিত ফর্মে সবাই নেই: প্রধান নির্বাচক

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের ছোট ফরম্যাটের সিরিজ হেরে বড় ধাক্কা খেয়েছে বাংলাদেশ। এ নিয়ে তীব্র সমালোচনা চলছে দেশ জুড়ে। অধিনায়ক নাজমুল হোসেন শান্তর দলের এমন বাজে পারফরম্যান্স নিয়ে হতাশ হয়েছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপুও। দলের সিরিজ হারকে হতাশার বলছেন তিনি। 

শনিবার (২৫ মে) মিরপুরে লিপু বলেন, বিশ্বকাপের মিশন এখনও শুরুই হয়নি। এখন আমরা একটা সিরিজ খেলছি। বিশ্বকাপের আলোকেই আমরা দলটা ঘোষণা করেছি। সেই সময় বিস্তর চিন্তাভাবনা করেই দলটা দিয়েছি। কার বিকল্প কে হতে পারে, কীভাবে হলে সেরা সমন্বয়টা বের করে নিতে পারবেন কোচ, ৬ জন বা ৭ জন ব্যাটার, বোলিংয়ে ৫ জন না ৬ জন, সব চিন্তা করেই আমরা দলটা দিয়েছি।

তিনি আরো বলেন, এটা দুঃখজনক যে আকাক্সিক্ষত ফর্মে সবাই নেই, যুক্তরাষ্ট্রের সঙ্গে আকাক্সিক্ষত ফলাফল আমরা করতে পারছি না। হতাশাজনকই বলব। দুটো ম্যাচেই আমরা জয়ের অবস্থানে ছিলাম। সেখান থেকে আমরা জয়টা আয়ত্তে আনতে পারিনি।-বাংলানিউজ

এবারের আসরে আইসিসি প্রতিটি দলকেই ২৫ মে পর্যন্ত দলে পরিবর্তনের সুযোগ দিয়েছিল। বাংলাদেশ কোনো বদল এনেছে কিনা-এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক বলেন, এটা মূলত একটা ফরমালিটির ব্যাপার ছিল। বাড়তি সুবিধা দেওয়ার জন্য প্রতিটি দলকেই দেওয়া ছিল নিয়মটা। সেই আলোকে আমরা ২৪ তারিখ দুবাই সময় রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত সময় পেয়েছিলাম। তো নিয়ম মেনে আমরা নির্বাচকরা অধিনায়ক ও কোচের সঙ্গে একটা আলোচনা করেছি। যেই দলটা আমাদের এই মুহূর্তে আছে। তাসকিনকে সংযুক্ত করা আছে। সেই দলটিই আমরা বহাল রেখেছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়