শিরোনাম
◈ সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের ◈ শুক্রবারের সহিংসতায় ঢাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে ◈ এটা অবশ্যই কারফিউ, এটা নিয়ম অনুযায়ীই হবে এবং সেটা শুট অ্যাট সাইট হবে: ওবায়দুল কাদের ◈ কারফিউ’র পরিপত্র জারি ◈ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের ◈ ওবায়দুল কাদের কারফিউ জারি প্রসঙ্গে যা বললেন ◈ সারা দেশে কারফিউ জারি, সেনা মোতায়েনের সিদ্ধান্ত ◈ নরসিংদীর কারাগারে হামলার পর বের হয়ে গেছে কয়েকশ কয়েদি ◈ বাংলাদেশে সহিংসতা ও মৃত্যুর ঘটনায় জাতিসংঘের উদ্বেগ ◈ রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত : ২০ মার্চ, ২০২৩, ০৮:১১ রাত
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৪:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আল্লাহর কাছে সাহায্য চাইলেন আরাভ

আরাভ খান

শিমুল চৌধুরী ধ্রুব: সোমবার (২০ মার্চ) দুপুরে আরাভ খানের বিরুদ্ধে ইন্টারপোল রেড নোটিশ জারি করেছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালি থানার এনায়েতবাজার পুলিশ ফাঁড়ির উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি। এতে ভীত সন্তস্ত্র হয়ে আল্লাহর কাছে সাহায্য চাইলেন পুলিশ কর্মকর্তা হত্যার আসামী রবিউল ইসলাম ওরফে আরাভ খান। 

২০ মার্চ সামাজিক মাধ্যম ফেসবুকে কয়েকটি পোস্ট করে এ সাহায্য চেয়েছেন তিনি। এদিন বিকেল ৪টার দিকে সংবাদকর্মীদের সাথে আইজিপির আলাপের একটি ভিডিও শেয়ার করে আরাভ লেখেন, ‘আল্লাহ আপনিই পারেন একমাত্র আমাকে এই ষড়যন্ত্রের হাত থেকে বাঁচাতে। বাংলা ভাষার যত মানুষ আছে আমি সবার কাছে দোয়া ও ভালবাসা কামনা করছি। এই মুহূর্তে আমার দোয়ার প্রয়োজন।’

এর এক ঘন্টা পরেই আরেকটি পোস্ট করেন তিনি। সেখানে দেশের একটি বেসরকারি চ্যানেলের সংবাদের ইমেজ শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে লিখেছেন, ‘আল্লাহ আপনি সহায় হন।’ এই পোস্টে তিনি সিমু নামের এক নারীর ফেসবুক আইডিকে ট্যাগ করেছেন।   

দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ নামের ওই প্রতিষ্ঠানের মালিকের নাম আরাভ খান। দীর্ঘদিন পলাতক থাকার পর সম্প্রতি সাকিব আল হাসানকে দিয়ে দুবাইয়ে তার শোরুম উদ্বোধন করা হবে- এই ঘোষণার মাধ্যমে আলোচনায় আসেন তিনি।

এসসিডি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়