শিরোনাম
◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:৩০ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

সজীব মিয়া

আব্দুল্লাহ আল মামুন,সৌদি আরব:  সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সজীব মিয়া (২৭)নামে এক বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত সজীব মিয়া কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার শাহাপুর-মাইজহাটি এলাকার বাবুল মিয়ার সন্তান।

জানা যায়, গত রবিবার(২৭ নভেম্বর) দিবাগত রাতে কাজে যাওয়ার সময় সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সজীব মিয়ার মৃত্যু হয়। 

পরিবারের সুখের আশায় ৬ বছর আগে সৌদি আরবে পাড়ি জমান সজীব মিয়া।  কাজ করতেন সৌদিআরবে একটি কোম্পানিতে।কিছু দিনের মধ্যে ছুটি নিয়ে বাংলাদেশে আসার কথা ছিল কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস তার সেই স্বপ্ন অপূর্ণ রয়ে গেল।

এদিকে সজীব মিয়ার মৃত্যুর সংবাদে নিজ এলাকাজুড়ে এবং পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বাড়িতে চলছে শোকের মাতম। 

মৃত সজীব মিয়ার মরদেহ স্থানীয় হাসপাতালের হিম ঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে,পরিবারের পক্ষ থেকে সজীব মিয়ার মরদেহ দ্রুত বাংলাদেশে পাঠাতে সকল ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ করেছেন।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়