শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ১২:৩৯ রাত
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ১২:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দৈনিক সংবাদের সম্পাদক আহমুদুল কবির মনু মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আহমুদুল কবির মনু মিয়া / ছবি: সংগৃহীত

মাহবুব সৈয়দ : সাবেক সংসদ সদস্য ও দৈনিক সংবাদের সম্পাদক দেশবরেণ্য সাংবাদিক ও রাজনীতিবিদ আহমুদুল কবির (মনু মিয়া)১৯ তম মৃত্যুবার্ষিকী আজ। ২০০৩ সালের ২৪ নভেম্বর তিনি মৃত্যুবরণ করেন।

আহমুদুল কবির( মনু মিয়া)স্মৃতি সংসদ, দৈনিক সংবাদ পরিবার,পলাশ উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে ফজর বাদ মরহুমের ঘোড়াশালের ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে, পবিত্র কোরান খতম,সকাল ৬ টায় মিয়াবাড়িতে গরীবদের খাবার বিতরণ,সকাল ১০:৩০মি, আহমুদুল কবির মনু মিয়া স্মৃতি সংসদ ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক  সংগঠনের মাধ্যমে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ ও মরহুমের আত্মার শান্তি কামনায় দোয়া।জোহর বাদ মরহুমের আত্মার শান্তি কামনায় মসজিদে মসজিদে স্থানীয় মিলাদ মাহফিল ও দোয়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়