শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০২:৫৮ দুপুর
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হেলিকপ্টারে ছেলেকে নিয়ে কোথায় গেলেন পরীমনি?

পরীমনি ও তার ছেলে রাজ্যে

শিমুল চৌধুরী ধ্রুব: সাত মাস বয়স হলো পরীমনি ও রাজের ছেলে রাজ্যের। ছেলে বড় হওয়ার প্রতিমুহূর্তের ছবি নিজের ফেসবুকে শেয়ার করেন পরী। ভক্ত-অনুরাগীদের নিয়মিত আপডেট জানান এই অভিনেত্রী। এই প্রথমবার মায়ের বাড়িতে যাচ্ছে রাজ্য। সেই বিশেষ মুহূর্তও ফ্রেমবন্দি করতে ভুললেন না তিনি।

২৪ মার্চ (শুক্রবার) বিকেলে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোষ্ট করেছেন পরীমনি। সেখানে দেখা গেছে, চারদিকে প্রবল হাওয়া বইছে। জোরে হেলিকপ্টারের পাখা ঘোরার শব্দ হচ্ছে। সেই হাওয়ার মাঝে পরম শান্তিতে মায়ের বুকে মাথা রেখে ঘুমোচ্ছে রাজ্য। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন- ‘রাজ্য প্রথমবার মায়ের বাড়ি যায়’। এর পর আবার আরও বেশ কয়েকটি ছবি দিয়ে পরীমনি লেখেন, সারাটা পথ রাজ্য মায়ের কোলে ঘুমিয়েছিল।

কিছু দিন আগেই ধুমধাম করে ছেলের মুখে ভাতের অনুষ্ঠান করেন পরী-রাজ। নিজের ছেলের মুখে ভাত অনুষ্ঠানে অনাথ শিশুদের খাওয়ান। বছরের শুরুতে রাজের সঙ্গে পরীমনির অশান্তি শুরু হলেও এখন ছেলে আর স্বামীকে নিয়ে শান্তিতে সংসার করছেন তিনি।

এসসিডি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়