শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ জুন, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট : ০৫ জুন, ২০২৪, ১০:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরগুনায় নির্বাচনে ভোটার উপস্থিতি কম

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা): [২] কম পরিমান ভোটার উপস্থিতিতে আমতলী উপজেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে। বুধবার সকাল ৮ টা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে এ ভোট গ্রহন।

[৩] বুধবার সকাল ৮টা থেকে চলে শান্তিপুর্ণভাবে আমতলী উপজেলায় চলে ভোট গ্রহন। সকাল ৮ টা থেকে বেলা ১০ টা পর্যন্ত অধিকাংশ ভোট কেন্দ্রই ছিল ভোটার শুন্য। লাইনে দাড়িয়ে থাকতে হয়নি ভোটারদের। ৪টা পর্যন্ত আমতলী উপজেলার ২৪% ভোট গ্রহন করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাচন অফিসার সেলিম রেজা। এ উপজেলায় এক লক্ষ ৭২ হাজার তি’শ ৩৭ ভোট।

[৪] আমতলী পৌর শহরের বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার ভোটার হারুন অর রশিদ বলেন, সুষ্টু ভোট গ্রহন হয়েছে। শান্তিপুর্ণ ভোটে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছি। 

[৫] আমতলী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম বলেন, সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠুভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়