শিরোনাম
◈ হাইকোর্টে জিতে গেলেন ড. ইউনূস, শ্রমিকদের টাকা দিতে হবে না ◈ মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধে বাগেরহাটের খান আকরামসহ ৭ জনের মৃত্যুদণ্ড ◈ রুহুল কবির রিজভীর নেতৃত্বে গুলশান ও উত্তরায় পিকেটিং  ◈ পুনঃতফসিল ঘোষণায় এখনও নীরব ইসি  ◈ নির্বাচনকালীন যে কোনো সহিংসতা কঠোরভাবে দমন করা হবে: আইজিপি  ◈ গাজার যুদ্ধবিরতির মেয়াদ আরও ২৪ ঘণ্টা বাড়ল ◈ গাজীপুরে ককটেল ফাটিয়ে ২টি কাভার্ডভ্যানে আগুন ◈ সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী কিসিঞ্জার মারা গেছেন ◈ নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে ব্যাপক চাপ আছে: ব্যারিস্টার শাহজাহান ওমর ◈ জনগণ স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবেন: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ১২:৩০ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ১২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লার বর্ণাঢ্য অভিষেক

শাহাজাদা এমরান, কুমিল্লা: ৪র্থ গ্রেড ও সবাইকে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতির দাবি জানিয়েছেন ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নেতৃবন্দ। ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লা জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানে এই দাবি জানান তারা। 

শনিবার সন্ধ্যায় কুমিল্লা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে আলোচনা, সংগীত পরিবেশন ও প্রীতিভোজের মাধ্যমে এই বর্ণাঢ্য আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কুমিল্লার আঞ্চলিক পরিচালক প্রফেসর সোমেশ কর চৌধুরী, কুমিল্লা সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দিনসহ বিভিন্ন কলেজর অধ্যক্ষরা, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শওকত হোসেন মোল্লা,কোষাধ্যক্ষ কামাল আহমেদ, ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মুস্তাফিজুর রহমান লিখন, সাধারণ সম্পাদক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মাছুম মিল্লাত মজুমদার। 

অনুষ্ঠানের আহবায়ক ছিলেন জুবাইদা নূর খান। অভিষেক অনুষ্ঠানে ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লার নতুন কমিটির সভাপতি মো. কবির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের এবং সদ্য সাবেক কমিটির সভাপতি ড. আবদুল লতিফ ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী অতিথিদের অভ্যর্থনা জানান। আলোচনা শেষে শিক্ষকরা সংগীত পরিবেশন করেন।

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়