শিরোনাম

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ১২:৪৬ রাত
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৪:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিএসসিতে ব্রাজিল সমর্থকদের ঢল

ছবি: সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের আসরে নিজেদের শক্তির প্রমাণ দিতে প্রস্তুত সেলেসাওরা। সেই ম্যাচ ঘিরে দামামা শুরু হয়ে গেছে বাংলাদেশের আনাচা-কানাচে। উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে। ঢাকা পোস্ট

বুধবার (২৪ নভেম্বর) রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, খেলা শুরুর এক ঘণ্টা আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে টিএসসি প্রাঙ্গণ। আনন্দ-উল্লাস করতে দেখা যায় ব্রাজিল সমর্থক শিক্ষার্থীদের।

টিএসসি ছাড়াও হলে হলে এবং ডাস চত্বরে বড় পর্দার সামনে এক ঘণ্টা আগে থেকেই সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। দল বেঁধে ব্রাজিলের জার্সি পরে সমর্থকদের ফটোসেশন আর আড্ডা চলতে দেখা গেছে। সমর্থকরা বলছেন, এই ম্যাচে জয় ছাড়া কিছুই ভাবছেন না তারা।

এদিকে বিশ্বকাপ শুরুর আগে থেকেই হলগুলোতেও বইছে উৎসবের আমেজ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে আর্জেন্টিনার আকাশী-সাদা, ব্রাজিলের হলুদ-সবুজ পতাকা। ছাত্রলীগের উদ্যোগে নগদের সহযোগিতায় লাগানো হয়েছে তিনটি বড় পর্দা। ক্যাম্পাসকে সাজানো হয়েছে বিশ্বকাপের আমেজে।

ব্রাজিল সমর্থক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলাম খান বলেন, আমার প্রিয় দল ব্রাজিল এবার দুর্দান্ত একটি টিম দিয়েছে। গোলরক্ষক থেকে স্ট্রাইকার, মিড ফিল্ডার এবং ডিফেন্স তো রয়েছেই। খুবই শক্তিশালী একটি টিম হওয়ায় এবার কোচ তিতে-কে ভালোই সংশয়ে থাকতে হবে কাকে রেখে কাকে খেলাবেন। আমি জয়েব ব্যাপার বেশ আশাবাদী। কাপ জয়ের মধ্য দিয়ে আমাদের জার্সিতে এবার সিক্স স্টার যুক্ত হবে বলে আমার বিশ্বাস।

ব্রাজিল সমর্থক বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী রাসেল সরকার বলেন, আজকের ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে ব্রাজিল অন্তত ৩-১ গোলে জিতবে বলে আমার বিশ্বাস। আর্জেন্টিনার সমর্থকরা হারার প্রত্যাশা যতই করুক, ব্রাজিল হারার প্রশ্নই ওঠে না।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়