শিরোনাম

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২২, ০৪:৩২ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ০৪:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও ইউএনও নির্বাচিত

জান্নাতুল ফেরদৌস আরা ও রাজীব-উল-আহসান

শাহীন খন্দকার: চলতি বছর জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২- এ জেলা পর্যায়ে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা থেকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার ও শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান নির্বাচিত হয়েছেন। প্রাথমিক শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ওই দু‘জনকেই এ মর্যাদা প্রদান করা হয়।

রোববার সন্ধ্যায় প্রাথমিক শিক্ষা পদক নেত্রকোনা জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাহমিনা খাতুন এ তথ্য নিশ্চিত করেন।

শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত মোহাম্মদ রাজীব-উল-আহসান বলেন, শুধুমাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়, আমি দুর্গাপুর উপজেলার শিক্ষাকে আরও এগিয়ে নিতে চাই। এ জন্য দরকার সকলের সহেযোগিতা। করোনাকালীন সময়ে শিশুদের লেখাপড়া কিছুটা ক্ষতিগ্রস্থ হলেও করোনা স্বাভাবিক হয়ে আসার সঙ্গে সঙ্গে শিক্ষা কার্যক্রম যাতে ব্যহত না হয় বিধি মোতাবেক সে দিকে লক্ষ্য রেখেছি।

লেখাপড়ার পাশাপাশি শিশুরা যাতে করে খেলাধুলা, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে জানতে পারে, সেদিকে সকল অভিভাবক ও শিক্ষকদের নজর দেয়ার জন্য আহবান জানান তিনি।

উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়া গৌরবের অংশীদার সবটুকুই আমার দুর্গাপুর উপজেলাবাসীর। দুর্গাপুরের মানুষের ভালোবাসা আর সহযোগিতা আমাকে এই অর্জন এনে দিয়েছে। দূর্গাপুরবাসীর সহযোগিতা পেলে শিক্ষাকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে পারবো বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সম্পাদনা: মাজহারুল ইসলাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়