শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২০ মার্চ, ২০২৩, ০৮:৩৪ রাত
আপডেট : ২০ মার্চ, ২০২৩, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোবাইল-ফেসবুককে দায়ী করলেন বাবা

কদমতলীতে মায়ের সাথে অভিমানে মেয়ের আত্মহত্যা

আত্মহত্যা প্রতিকী

মোস্তাফিজুর রহমান: কদমতলীতে মায়ের সাথে অভিমান করে নবম শ্রেণির শিক্ষার্থী এক মেয়ে আত্মহত্যা করেছে। তার নাম মোসা: সাজেদা নুর (১৪)। সে শ্যামপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এর নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সোমবার (২০ মার্চ) দুপুরে ঘটনাটি ঘটে।

বাবা মা বুঝতে পেরে ছিটকানি ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল চার টায় মৃত ঘোষণা করেন।

মৃতার বাবা জানান, ছেলে-মেয়ে একই স্কুলে পরে। স্কুল শেষে ৭ম শ্রেনী পড়ুয়া ছেলে সাজ্জাদ স্কুল শেষে বাসায় চলে আসে। মেয়ে সাজেদা ক্লাশ পরিক্ষা শেষে বাসায় না এসে নদীর পাড়ে বেড়াতে গিয়েছে। বিষয়টি তার মা'কে জানায় ছেলে। পরে মেয়ে আসার পর মা তাকে বকাঝকা দেয়। পরে মেয়ে আমার সাথে খাবার খেয়ে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে ফাঁস দেয়। প্রথমে বিষয়টি বুঝতে পারিনি। পরে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে, দরজার ছিটকানি ভেঙ্গে ভিতরে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

তিনি বলেন, সামান্য শাসনে যদি সন্তানরা এমন ঘটনা ঘটিয়ে ফেলে, তবে কি করার। তাকে তো চরও মারেনি। এ-সব এর জন্য মোবাইল-ফেসবুক ই দ্বায়ী। এখান থেকেই ছেলে-মেয়েরা সব শিখে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি কদমতলী থানা কে অবিহিত করা হয়েছে। মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার পাটাবো গ্রামের  মো: সালাউদ্দিন ও মা মনোয়ারা বেগম এর মেয়ে।

সে কদমতলীর পূর্ব শ্যামপুর শাহী জামে মসজিদ রোড পরিবারের সাথে থাকতো। এক ভাই এক বোনের মধ্যে সে বড় ছিলো। মৃতার বাবা একটি ফানির্চার কোম্পানিতে কাজ করেন। 

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়