শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২০ মার্চ, ২০২৩, ০৮:৩৪ রাত
আপডেট : ২০ মার্চ, ২০২৩, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোবাইল-ফেসবুককে দায়ী করলেন বাবা

কদমতলীতে মায়ের সাথে অভিমানে মেয়ের আত্মহত্যা

আত্মহত্যা প্রতিকী

মোস্তাফিজুর রহমান: কদমতলীতে মায়ের সাথে অভিমান করে নবম শ্রেণির শিক্ষার্থী এক মেয়ে আত্মহত্যা করেছে। তার নাম মোসা: সাজেদা নুর (১৪)। সে শ্যামপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এর নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। সোমবার (২০ মার্চ) দুপুরে ঘটনাটি ঘটে।

বাবা মা বুঝতে পেরে ছিটকানি ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল চার টায় মৃত ঘোষণা করেন।

মৃতার বাবা জানান, ছেলে-মেয়ে একই স্কুলে পরে। স্কুল শেষে ৭ম শ্রেনী পড়ুয়া ছেলে সাজ্জাদ স্কুল শেষে বাসায় চলে আসে। মেয়ে সাজেদা ক্লাশ পরিক্ষা শেষে বাসায় না এসে নদীর পাড়ে বেড়াতে গিয়েছে। বিষয়টি তার মা'কে জানায় ছেলে। পরে মেয়ে আসার পর মা তাকে বকাঝকা দেয়। পরে মেয়ে আমার সাথে খাবার খেয়ে তার রুমে গিয়ে দরজা বন্ধ করে ফাঁস দেয়। প্রথমে বিষয়টি বুঝতে পারিনি। পরে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না পেয়ে, দরজার ছিটকানি ভেঙ্গে ভিতরে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

তিনি বলেন, সামান্য শাসনে যদি সন্তানরা এমন ঘটনা ঘটিয়ে ফেলে, তবে কি করার। তাকে তো চরও মারেনি। এ-সব এর জন্য মোবাইল-ফেসবুক ই দ্বায়ী। এখান থেকেই ছেলে-মেয়েরা সব শিখে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি কদমতলী থানা কে অবিহিত করা হয়েছে। মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার পাটাবো গ্রামের  মো: সালাউদ্দিন ও মা মনোয়ারা বেগম এর মেয়ে।

সে কদমতলীর পূর্ব শ্যামপুর শাহী জামে মসজিদ রোড পরিবারের সাথে থাকতো। এক ভাই এক বোনের মধ্যে সে বড় ছিলো। মৃতার বাবা একটি ফানির্চার কোম্পানিতে কাজ করেন। 

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়