শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০১:০৪ রাত
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০১:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় অভিনব কায়দায় স্বর্ণকার পরিবারকে হত্যার চেষ্টা, আটক ১

ফাইল ছবি

মো. বশির উদ্দিন, ডেমরা (ঢাকা): রাজধানীর ডেমরায় পূর্ব শত্রুতার জের ধরে এলাকার কিশোর গ্যাং সদস্যরা পানির ট্যাংকিতে বিষ (এন্ডিন) মিশিয়ে ৮ সদস্যের এক স্বর্ণকার পরিবারকে হত্যার চেষ্টা চালিয়েছে। বুধবার দিনগত রাতে ডেমরার রাজাখালি এলাকার স্বর্ণকার মো. শাহ্ আলম ও তার ছোট ভাই কবির হোসেনের বাড়ীতে এ ঘটনা ঘটে। এ সময় কবির হোসেনের স্ত্রী সেলিনা বেগম, মেয়ে কনা,ছেলে ইস্রাফিল ও মা অজুফা বেগম বিষ মেশোনো পানি পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ ঘটনায় ডাক্তার এসে প্রাথমিক চিকিৎসা দিলে তাদের অবস্থার কিছুটা উন্নতি হলে তারা হাসপাতালে ভর্তি হওয়ার জন্য ব্যবস্থা গ্রহন করে। 

এদিকে ডেমরা থানা পুলিশ এ ঘটনায় জড়িত হৃদয় (১৫) নামে ওই কিশোর গ্যাংয়ের ১ সদস্যকে রাত সোয়া ১১ টার দিকে আটক করে থানায় নিয়ে যায়। হৃদয় ওই এলাকার মো. মজিবুর রহমানের ছেলে।

ভুক্তভোগীর পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত সপ্তাহে রাজাখালি বালু নদের পাড় নিতাই চন্দ্র দাসের ছেলে আকাশ (২৫) ও হৃদয়সহ কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা স্বর্ণকার শাহ্ আলমের পাশের বাড়ীতে মুরগি চুরি করে। এ ঘটনা এলাকায় জানাজানি হলে এ বিষয়ে সালিশের দায়িত্ব পড়ে শাহ আলমের ওপর। শাহ্ আলম সাবেক বৃহত্তর ডেমরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে স্থানীয় আওয়ামী লীগ নেতা বলে তিনি ওই কিশোর গ্যাং সদস্যদের চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। এ ঘটনায় আকাশ ও হৃদয় গ্রুপ শাহ্ আলমের সঙ্গে খারাপ আচরন কারার পাশাপাশি নির্ধারিত দিনে সালিশে অনুপস্থিত থাকে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম) বলেন, নেক্কারজনক এ ঘটনায় জড়িত হৃদয়কে আটক করা গেলেও আকাশ পলাতক রয়েছে। তবে তাকে দ্রুত গ্রেফতার করা হবে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/ এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়