শিরোনাম
◈ ইসরায়েল পাল্টা হামলা করলে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান: উপপররাষ্ট্রমন্ত্রী ◈ মিয়ানমারের আরও ১০ সেনা সদস্য বিজিবির আশ্রয়ে ◈ সয়াবিনের দাম বাড়ানোর সুযোগ নেই: বাণিজ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির ◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস ◈ মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ঢাকা ফিরছিলেন রফিক, পথে প্রাণ গেল সবার ◈ স্থায়ী জামিন না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছি: ড. ইউনূসের আইনজীবী ◈ উপজেলার ভোটে এমপি-মন্ত্রীদের হস্তক্ষেপ না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ : ওবায়দুল কাদের  ◈ শ্রম আইন লঙ্ঘন: ড. ইউনূসসহ ৪ জনের জামিন ২৩ মে পর্যন্ত বৃদ্ধি ◈ ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৬

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০১:০৪ রাত
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০১:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় অভিনব কায়দায় স্বর্ণকার পরিবারকে হত্যার চেষ্টা, আটক ১

ফাইল ছবি

মো. বশির উদ্দিন, ডেমরা (ঢাকা): রাজধানীর ডেমরায় পূর্ব শত্রুতার জের ধরে এলাকার কিশোর গ্যাং সদস্যরা পানির ট্যাংকিতে বিষ (এন্ডিন) মিশিয়ে ৮ সদস্যের এক স্বর্ণকার পরিবারকে হত্যার চেষ্টা চালিয়েছে। বুধবার দিনগত রাতে ডেমরার রাজাখালি এলাকার স্বর্ণকার মো. শাহ্ আলম ও তার ছোট ভাই কবির হোসেনের বাড়ীতে এ ঘটনা ঘটে। এ সময় কবির হোসেনের স্ত্রী সেলিনা বেগম, মেয়ে কনা,ছেলে ইস্রাফিল ও মা অজুফা বেগম বিষ মেশোনো পানি পান করে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ ঘটনায় ডাক্তার এসে প্রাথমিক চিকিৎসা দিলে তাদের অবস্থার কিছুটা উন্নতি হলে তারা হাসপাতালে ভর্তি হওয়ার জন্য ব্যবস্থা গ্রহন করে। 

এদিকে ডেমরা থানা পুলিশ এ ঘটনায় জড়িত হৃদয় (১৫) নামে ওই কিশোর গ্যাংয়ের ১ সদস্যকে রাত সোয়া ১১ টার দিকে আটক করে থানায় নিয়ে যায়। হৃদয় ওই এলাকার মো. মজিবুর রহমানের ছেলে।

ভুক্তভোগীর পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত সপ্তাহে রাজাখালি বালু নদের পাড় নিতাই চন্দ্র দাসের ছেলে আকাশ (২৫) ও হৃদয়সহ কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যরা স্বর্ণকার শাহ্ আলমের পাশের বাড়ীতে মুরগি চুরি করে। এ ঘটনা এলাকায় জানাজানি হলে এ বিষয়ে সালিশের দায়িত্ব পড়ে শাহ আলমের ওপর। শাহ্ আলম সাবেক বৃহত্তর ডেমরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে স্থানীয় আওয়ামী লীগ নেতা বলে তিনি ওই কিশোর গ্যাং সদস্যদের চুরির বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। এ ঘটনায় আকাশ ও হৃদয় গ্রুপ শাহ্ আলমের সঙ্গে খারাপ আচরন কারার পাশাপাশি নির্ধারিত দিনে সালিশে অনুপস্থিত থাকে।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম) বলেন, নেক্কারজনক এ ঘটনায় জড়িত হৃদয়কে আটক করা গেলেও আকাশ পলাতক রয়েছে। তবে তাকে দ্রুত গ্রেফতার করা হবে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/ এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়