শিরোনাম
◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর ◈ বিএনপির সঙ্গে জোট করার প্রশ্নই আসে না: রওশন এরশাদ ◈ সালাম মুর্শেদীর বাড়ি নিয়ে দুর্নীতি হলে কাউকে ছাড় নয়: হাইকোর্ট

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৫২ বিকাল
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ভূয়া সিআইডি পুলিশ আটক

হারুন-অর-রশীদ, ফরিদপুর : ফরিদপুরে আহসান বিশ্বাস (৩২) নামে এক ভূয়া সিআইডি পুলিশকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা সদরের কানাইপুর বাজার এলাকা থেকে ওই ভূয়া সিআইডি পুলিশকে আটক করা হয়।
 
আটক আহসান বিশ্বাস যশোরের শার্শা উপজেলার বাঘাছাড়া গ্রামের রবিউল বিশ্বাসের ছেলে। স্থানীয়রা জানান, কানাইপুর এলাকায় পাপ্পু জমাদ্দার নামের এক ব্যক্তির একটি মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র দেখার কথা বলে টাকা দাবী করে। নিজেকে তখন সে সিআইডি পুলিশ দাবি করেন।
 
এসময় স্থানীয়দের সন্দেহ হলে তাকে গণধোলাই দিয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করে। কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) অরুপ কুমার বিশ্বাস বলেন, ভূয়া পুলিশ পরিচয়দানকারী আহসান বিশ্বাস নামের এক যুবককে আটক করা হয়েছে।
 
এব্যাপারে যাঁচাই-বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে। সম্পাদনায়: আল আমিন
  • সর্বশেষ