শিরোনাম
◈ মঙ্গলবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা  ◈ ৬০ বছরে সেরা সুন্দরীর মুকুট জিতে ইতিহাস ◈ বান্দরবানে গুলিবিদ্ধ হয়ে কেএনএফের ২ সদস্য নিহত ◈ দুটি ভারতীয় কোম্পানির মসলায় পাওয়া গেল ক্যানসার উপাদান ◈ বৃত্তি পেলো সেরা ১৫ জন স্কুল ক্রিকেটার ◈ লুটপাট লুকিয়ে রাখার জন্যেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদেরকে নিষেধাজ্ঞা: রিজভী ◈ আরো তিন দিনের হিট অ্যালার্ট জারি, যশোরে হিটস্ট্রোকে স্কুল শিক্ষকের মৃত্যু ◈ কোন চাপে জাতীয় পার্টি নির্বাচনে এসেছে পরিস্কার করতে বললেন ওবায়দুল কাদের ◈ আগামী সপ্তাহ থেকে আপিল বিভাগের দুই বেঞ্চে চলবে বিচারকাজ ◈ বাইডেনের বিতর্কের চ্যালেঞ্জ গ্রহণ করলেন ট্রাম্প

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৪, ১২:৪৯ দুপুর
আপডেট : ২৯ মার্চ, ২০২৪, ১২:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা, দুই সহপাঠী গ্রেপ্তার

ফাইল ছবি

মনজুরুল ইসলাম, নাটোর: [২] জেলার নলডাঙ্গায় বাড়ি থেকে ডেকে নিয়ে হিমেল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে হাত-মুখ বেঁধে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করার অভিযোগ উঠেছে সহপাঠীদের বিরুদ্ধে। এ ঘটনায় হিমেলের দুই সহপাঠীসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[৩] বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকালে এ ঘটনা ঘটে।

[৪] নিহত হিমেল হোসেন পিপরুল গ্রামের টিসিবি ডিলার ফারুক সরদারের ছেলে। সে পাটুল-হাঁপানিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। গ্রেপ্তারকৃতরা হলেন— একই এলাকার পার্থ, মেহেদি, সুজন ও শিমুল। এদের মধ্যে পার্থ ও মেহেদী নিহত হিমেলের সহপাঠী।

[৫] জানা গেছে, বৃহস্পতিবার বিকালে হিমেলকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সহপাঠী পার্থ। এরপর থেকে নিখোঁজ ছিল হিমেল। এ ঘটনায় হিমেলের বাবা ফারুক সরদার নলডাঙ্গা থানায় অভিযোগ করলে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ রাতেই পার্থকে আটক করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অপর সহপাঠী মেহেদী এবং এলাকার ‘সিনিয়র’ বন্ধু সুজন ও শিমুলকে আটক করে পুলিশ। পরে তাদের সাথে নিয়ে রাত দেড়টার দিকে পিপরুল ইউনিয়ন পরিষদ ভবনের পেছনে পরিত্যক্ত ইউনিয়ন পরিষদের পাশের একটি ভুট্টা ক্ষেত থেকে হিমেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
  
[৬] নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এ.টি.এম. মাইনুল ইসলাম বলেন, বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর হিমেলের সঙ্গে আর যোগাযোগ করতে পারছিল না পরিবারের সদস্যরা। বিষয়টি পুলিশকে জানালে তথ্য প্রযুক্তি ব্যবহার করে হিমেলের মুঠোফোনের সূত্র ধরে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। নলডাঙ্গা থানায় একটি হত্যা মামলা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়