শিরোনাম
◈ উপজেলায় প্রকাশ্যে ভোট দেয়ায় এমপি হাফিজ মল্লিককে ইসিতে তলব  ◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৩:২৯ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ১০:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটি টাকার মাদকসহ গ্রেপ্তার ব্যান্ড শিল্পী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] কোটি টাকার মাদকসহ ‘উচ্চারণ’ ব্যান্ডের ভোকাল এনামুল কবির রেবেল গ্রেপ্তার হয়েছেন পুলিশের হাতে। শুক্রবার সন্ধ্যার দিকে রাজধানীর রামপুরা থানাধীন মালিবাগ চৌধুরীপাড়া মাটির মসজিদ এলাকা থেকে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) মাদকসহ আটক করা হয় তাকে। এসময় এনামুলের এক সহযোগীকেও গ্রেপ্তার করে পুলিশ।

[৩] বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান। তিনি জানান, শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে রেবেলকে গ্রেপ্তার করা হয়। অভিযানে তার কাছ থেকে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) মাদক উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি টাকা।

[৪] এদিকে পুলিশ জানিয়েছে, পপগুরু আজম খানের ব্যান্ডের সদস্য ছিলেন এই এনামুল কবির রেবেল।এ ঘটনায় আরও তিন-চারজন জড়িত। তাদের খোঁজা হচ্ছে। এনামুল কবিরকে গ্রেপ্তারের পর রাতেই রামপুরা থানায় এ ব্যাপারে একটি মামলা হয়েছে।এতে তিনজনকে আসামি করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়