শিরোনাম
◈ প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ ◈ ১৩ হাজার ৫০০ জন হজযাত্রী মক্কায় পৌঁছেছেন  ◈ জাবালিয়ায় ইসরায়েলি ট্যাংক, রাফা থেকে পালিয়েছে ৩ লাখ মানুষ ◈ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি  প্রধানমন্ত্রীর আহ্বান ◈ সাবেক মন্ত্রীর চার ছেলের দেশত্যাগে আদালতের নিষেধাজ্ঞা ◈ ১৩০ জনের মনোনয়ন প্রত্যাহার ◈ এসএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু সোমবার ◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় পরিবেশ দূষণের অভিযোগে মোবাইল কোর্টে জরিমানা আদায়

হুমায়ুন কবির, খোকসা (কুষ্টিয়া): [২] খোকসা উপজেলায় পৃথক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে ১০৫০০ টাকা জরিমানা আদায় করেছে। 

[৩] রবিবার সকালে ভ্রাম্যবান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি বিধান কানতে হালদার কুষ্টিয়া রাজবাড়ী মহাসড়কে খোলা ট্রাকে বালি বহন করায় পরিবেশ দূষণের অভিযোগে রাগ চালক মো: রফিকুলকে ৫০০ টাকা অর্থদণ্ড দেন। 

[৪] পরিবেশ আইন ১৮৬০ এর ১৮৮ ধারায় বালি ট্রাক চালককে অর্থদণ্ড প্রদান করা হয়। আপার মোবাইল কোটে ভ্রাম্যবান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ইরুফা সুলতানা বড়বাজারে ও বাসস্ট্যান্ডে দুই হোটেল মালিক কে ১০ হাজার টাকা অর্থ দণ্ড দেন।

[৫] অভিযুক্ত হোটেল পদ্মা সেটার মালিক লিটন সাহা ও খোকসা বাসস্ট্যান্ড এ ফজলু হোটেলের মালিক ফজলুর রহমান। ২০০৯ এর ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫৩ ধারায় এ দন্ড প্রদান করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়