শিরোনাম
◈ উপজেলায় প্রকাশ্যে ভোট দেয়ায় এমপি হাফিজ মল্লিককে ইসিতে তলব  ◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৭:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে মাকে হত্যাকারী ছেলে আটক

মিজান লিটন, চাঁদপুর: [২] ফরিদগঞ্জ উপজেলায় বিয়ে না করানোয়’ জন্মধারিনী মাকে খুন করা হয়েছে ছেলে। হত্যাকান্ডের ঘটনায় জড়িত ছেলে রাছেলকে আটক করেছে পুলিশ।

[৩] শনিবার বিকেলে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয় এ বিষয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় মাকে খুন করার পর ছেলেকে আটক করার ঘটনাটির বিস্তারিত  জানায়।

[৪] শুক্রবার দুপুরে উপজেলার ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পরেই পুলিশ নিহত রানু বেগমকে উদ্ধার করে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

[৫] নিহত রানু বেগম (৫৫) ওই গ্রামের আতর খাঁনের স্ত্রী। আটক রাছেল (২২) ফরিদগঞ্জ বাজারে একটি মুদি দোকানে কাজ করেন।   

[৬] অতিরিক্ত পুলিশ সুপার জানায়, কিছুদিন ধরেই ছোট ছেলে রাছেল বিয়ে জন্য পরিবারকে চাপ ও হুমকি-ধামকি দিচ্ছিল। পরে ঘাতক ছেলে রাসেল মাকে গলা কেটে ঘরে জবাই করে রেখে পালিয়ে যায়। পরে তাকে পুলিশ আটক করে আদালতে প্রেরণ করেন।

[৭] নিহত রানুর স্বামী জানান, স্ত্রী রানু বেগমকে হত্যার পর মরদেহ বিছানায় ফেলে রেখে ছেলে রাছেল পালিয়ে গেছে। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

[৮] ফরিদগঞ্জ থানার ওসি মো. সাইদুল ইসলাম বলেন, রানু বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার ছেলে রাছেলকে আটক করা হয়েছে। পরিবারের লোকজন বলছে, ছেলে মাকে খুন করেছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়