শিরোনাম
◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া ◈ জি এম কাদেরই জাতীয় পার্টির চেয়ারম্যান: আপিল বিভাগ ◈ কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা মামলায় নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন ◈ প্রধানমন্ত্রীর কাছে ৪৯টি অডিট রিপোর্ট হস্তান্তর সিএজি’র ◈ বিজেপি ছাড়া কেউ সরকার গড়তে পারবে না: নরেন্দ্র মোদি ◈ একটা গোত্র তৈরি করে দুর্নীতি অনিয়মের মাধ্যমে তাদেরকে অর্থ ব্যবস্থা করে দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল ◈ রাজধানীতে আজ থেকে বাসের গেটলক সিস্টেম চালু হচ্ছে ◈ আওয়ামী লীগ নতুন নির্বাচন না দিলে তাদের ভবিষ্যৎ সুখকর হবে না: ফখরুল

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০২:১৬ দুপুর
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০২:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় জালটাকা সহ জালনোট চক্রের ২ সদস্য গ্রেপ্তার

জাফর ইকবাল অপু: গত ২৭ এপ্রিল শনিবার র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানী) এর একটি চৌকস অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কেএমপি খুলনার সদর থানাধীন শহীদ হাদিস পার্ক এর মধ্যে স্থাপিত শহীদ মিনারের দক্ষিণ পাশের কোনায় কয়েকজন লোক জাল টাকা নিয়ে অবস্থান করছে৷ প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ সন্ধ্যার সময় কেএমপি খুলনার সদর থানাধীন শহীদ হাদিস পার্ক এর মধ্যে স্থাপিত শহীদ মিনারের দক্ষিণ পাশে অভিযান পরিচালনা করে জালটাকা ব্যবসায়ী আসামি ১। 

মো. রুবেল বিশ্বাস(৩০), পিতা-মো. কাশেম বিশ্বাস, সাং-দুর্গাপুর, ০৬ নং ওয়ার্ড, নওয়াপাড়া পৌরাসভা, ২। মো. আকাশ বিশ্বাস(২২), পিতা-মো. আসাদুল বিশ্বাস, সাং-তরফদার পাড়া, ০৪ নং ওয়ার্ড, নওয়াপাড়া পৌরাসভা, উভয় থানা-অভয়নগর, জেলা-যশোরদ্বয়কে ১। এক হাজার টাকার নকল নোট (জাল টাকা) ৫৩ টি এবং ২। পাঁচশত টাকার নকল নোট (জাল টাকা) ২২৬ টি সর্বমোট ১,৬৬,০০০/-(এক লক্ষ ছেষট্টি হাজার জাল টাকা) সহ গ্রেপ্তার করেন। 

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেপ্তারকৃত আসামির হেফাজত হতে ৩টি স্মার্ট মোবাইলফোন ও ১টি বাটন মোবাইলফোন এবং ৫টি সিমকার্ড উদ্ধার পূর্বক জব্দ করে। 

জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে কেএমপি খুলনার খুলনা সদর থানায় হস্তান্তর করত আসামিদ্বয়ের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়