শিরোনাম
◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া ◈ জি এম কাদেরই জাতীয় পার্টির চেয়ারম্যান: আপিল বিভাগ ◈ কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা মামলায় নয়জনের মৃত্যুদণ্ড, নয়জনের যাবজ্জীবন ◈ প্রধানমন্ত্রীর কাছে ৪৯টি অডিট রিপোর্ট হস্তান্তর সিএজি’র ◈ বিজেপি ছাড়া কেউ সরকার গড়তে পারবে না: নরেন্দ্র মোদি ◈ একটা গোত্র তৈরি করে দুর্নীতি অনিয়মের মাধ্যমে তাদেরকে অর্থ ব্যবস্থা করে দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল ◈ রাজধানীতে আজ থেকে বাসের গেটলক সিস্টেম চালু হচ্ছে ◈ আওয়ামী লীগ নতুন নির্বাচন না দিলে তাদের ভবিষ্যৎ সুখকর হবে না: ফখরুল

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৬:৩৪ বিকাল
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৬:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে টাকাসহ ৫ ভরি সোনা ও মোটরসাইকেল ছিনতাই

মুযনিবীন নাইম: [২] রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইলে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. ইকবাল (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ী আহত হয়েছেন। তিনি  যাত্রাবাড়ী মাতুয়াইলের পশ্চিমপাড়া এলাকায় থাকতেন।

[৩] শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা হয়। আহত অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয় তাকে।

[৪] আহতের ভাই ইকরাম বলেন, আমার ভাই শনিবার সকালে মোটরসাইকেলযোগে নিজের স্বর্ণের দোকানে যাচ্ছিলেন। পথিমধ্যে ৫-৬ জনের ছিনতাইকারী তার পথরোধ করে দাঁড়ায়। পরে তার কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা নগদ ২৫ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণ ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। খবর পেয়ে আমরা তাকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসি। 

[৫] ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে ইকবাল নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে রক্তাক্ত জখম অবস্থায় জরুরি বিভাগে আনা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়