শিরোনাম
◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের সাক্ষর  ◈ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর ◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের  ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ বাংলাদেশে কাতারের বিনিয়োগ সম্প্রসারণের বিপুল সম্ভাবনা দেখছেন ব্যবসায়ীরা  ◈ হিট স্ট্রোকে রাজধানীতে রিকশা চালকের মৃত্যু

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৫:৫৬ বিকাল
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৫:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে ২৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক 

গাঁজা

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ভৈরবে ২৪ কেজি গাঁজাসহ মো. নুরুল হুদা পাভেল (৩৪) নামে মাদক কারবারিকে আটক করেছে ভৈরব থানার পুলিশ। 

রোববার সকাল ৮টায় এস আই নাজমুল আলম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অষ্টগ্রাম থানার খয়েরপুরের জাহিদুল ইসলামের ছেলে মো. নুরুল হুদা পাভেলের কাছ থেকে ১৪ কেজি ও সাইফুল ইসলাম নামে ব্যাগ রেখে পালিয়ে যাওয়া পলাতক আসামির কাছ থেকে ১০ কেজি মোট ২৪ কেজি গাঁজাসহ আটক করে। মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ তালিকামূলে হেফাজতে রাখা হয়। 

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়