শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৫:৫৬ বিকাল
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৫:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে ২৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক 

গাঁজা

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ভৈরবে ২৪ কেজি গাঁজাসহ মো. নুরুল হুদা পাভেল (৩৪) নামে মাদক কারবারিকে আটক করেছে ভৈরব থানার পুলিশ। 

রোববার সকাল ৮টায় এস আই নাজমুল আলম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অষ্টগ্রাম থানার খয়েরপুরের জাহিদুল ইসলামের ছেলে মো. নুরুল হুদা পাভেলের কাছ থেকে ১৪ কেজি ও সাইফুল ইসলাম নামে ব্যাগ রেখে পালিয়ে যাওয়া পলাতক আসামির কাছ থেকে ১০ কেজি মোট ২৪ কেজি গাঁজাসহ আটক করে। মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ তালিকামূলে হেফাজতে রাখা হয়। 

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়