শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৩:০৫ রাত
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০১:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় আর্জেন্টিনার পতাকার আদলে বিয়ের গেট তৈরি করল ভক্ত

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার বরুড়া উপজেলায় নিজের বিয়ের গেট তৈরি করেছেন সুশান্ত নামে এক আর্জেন্টিনাভক্ত। বুধবার (৭ ডিসেম্বর) উপজেলার কাসেড্ডা গ্রামের সুশান্তের গায়ে হলুদ। পরে বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিয়ের মূল অনুষ্ঠান। ইতোমধ্যে গেট দেখতে অনেকেই ভিড় করছেন বিয়ে বাড়িতে।

সুশান্ত জানান, ছোটবেলা থেকে মেসি আর আর্জেন্টিনার ভক্ত। বড় ভাইদের সঙ্গে মেসির খেলা দেখে অনেক সময় কেটেছে। এ কারণে আমার বিয়ের গেট তৈরি করা হয়েছে আর্জেন্টিনার পতাকার থিম অনুসরণ করে।

এ বিষয়ে সুশান্তের বড় ভাই প্রশান্ত কুমার জানান, আমাদের পুরো পরিবার আর্জেন্টিনার ভক্ত। সুশান্তের এমন কাজে আমরা খুব খুশি। অন্যদিকে গেট নির্মাতা জুবায়ের আহমেদ ব্রাজিলের অন্ধ সমর্থক। তিনি প্রথমে আর্জেন্টিনার পতাকার থিমে গেট বানাতে রাজি হননি। পরবর্তী সময়ে ব্যাবসায়িক সুনাম রক্ষায় গেট তৈরি করে দেন।

প্রতিনিধি/এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়