শিরোনাম

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৮:১৪ সকাল
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ০৮:১৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের চাপায় নারীর মৃত্যু

জালাল উদ্দিন, মৌলভীবাজার: মৌলভীবাজার শহরে রিক্সা থেকে নেমে পারাপারের সময় যাত্রীবাহী মিনিবাসের চাপায় লায়লা বেগম (৩৫) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় ওই নারীর সাথে থাকা সাত বছরের কন্যা শিশু আলৌকিকভাবে বেঁচে গেলেও গুরুতর আহত হয়েছে শিশুটি।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরের সময় সিলেট-মৌলভীবাজার আঞ্চলিক মহসড়কের সরকারি খাদ্য গুদামের সামনে এঘটনা ঘটে। নিহত ওই নারী মৌলভীবাজার সদর উপজেলার ৪নং আপারকাগাবালা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আগিউন গ্রামের মৃত রেজাক মিয়া মেয়ে বলে জানা গেছে এবং তার ভাই আব্দুল মুকিত মিয়ার বাড়িতে থাকেন রায়না বেগম।

রায়না বেগমের ভাই আব্দুল মুকিত মিয়া বলেন, রায়না বেগম শনিবার সকালে ডাক্তার দেখাতে মৌলভীবাজার শহরে যান। এ সময় তিনি কুসুমবাগ এলাকায় রাস্তা পার হতে গেলে বেপরোয়া গতিতে আসা একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তাঁর স্বামীর বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাজিরবাজার গ্রামের জুনেদ মিয়ার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রায়না বেগম রিক্সা থেকে নামা মাত্র দ্রুতগামী একটি মিনিবাস পেছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় সাথে থাকা কন্যা শিশু গুরুতর আহত হয়। আহত শিশুকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) মসিউর রহমান জানান, ঘটনার পর মিনিবাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়