শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৪৫ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে বিদেশি মদসহ এক নারী আটক

আটককৃত নারী

ফরহাদ আমিন, টেকনাফ: কক্সবাজারের টেকনাফে বিদেশি মদসহ সমজিদা বেগম (৩৮) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব-১৫। শুক্রবার (০২ ডিসেম্বর) সন্ধ্যা সাবরাং ইউপি পুরান পাড়া নিজ বসত ঘর থেকে তাকে আটক করা হয়। তিনি ওই এলাকার মোঃ আইয়ুবের স্ত্রী।

শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল সাবরাং পুরান পাড়ায় এক বসত ঘরে অভিযান চালিয়ে এক নারীকে আটক করতে সক্ষম হয়। ধৃতের দেহ ও তার বসত ঘর তল্লাশী করে ১৫টি বিদেশি কাচের মদের বোতল হুইস্কি উদ্ধার করা হয়। এ সময় ধৃতের অপর এক সহযোগী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ও পলাতক আসামী পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত বিদেশি মদ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়