শিরোনাম

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৪:০১ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৪:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূর্বধলায় দূর্গাপূজায় এখনও মোতায়েন হয়নি আনসার সদস্য

হাবিবুর রহমান, পূর্বধলা (নেত্রকোনা) : পূর্বধলায় পূজামন্ডপ গুলোতে এখন কোন আনসার সদস্য মোতায়েন করা হয়নি। প্রতিটি মন্ডপে ৩০ সেপ্টেম্বরের মধ্যে আনসার সদস্যদের উপস্থিত থাকার কথা থাকলেও আনসার ভিডিপি অফিসে লোক নিয়োগ সংক্রান্ত বেশ কিছু জটিলতার কারণে আনসার মোতায়েন করা হয়নি।

সরেজমিনে দেখা যায়, উপজেলার বেশকিছু পূজামন্ডপে এখন পর্যন্ত কোনো আনসার সদস্যদের উপস্থিতি লক্ষ করা যায়নি।

মন্ডপগুলোতে ডিউটি করার জন্য শনিবার (১ অক্টোবর) দুপুরে উপজেলার আনসার ভিডিপি অফিসে আনসার সদস্যদের সিসি ও পোশাক বিতরণ করা হচ্ছে।

পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সঞ্জিত কর বলেন, এ বছর উপজেলায় ১০টি ইউনিয়নের ৫২টি সার্বজনীন এবং ৭টি ব্যক্তি উদ্যোগে মোট ৫৯টি পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। এখন পর্যন্ত নিশ্চিত হয়নি আনসার মোতায়েন করা হয়নি।

উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক মো. মোর্শেদ বলেন, আজকের মধ্যেই সমন্ত কিছু সমাধান হয়ে যাবে।উপজেলা আনসার ভিডিপি অফিসার মো. তোফাজ্জল হোসেন মন্ডল আনসার সদস্যদের সমস্যা বিষয়টি স্বীকার করে বলেন, জেলা কমান্ড্যান্ট উপস্থিত হয়ে বিষয়টি সমাধান করে নির্দেশনা দিয়ে গেছেন।

জেলা কমান্ড্যান্টর নির্দেশে তিনি পূজামন্ডপ পরিদর্শনে যাচ্ছেন। নেত্রকোনা জেলা কমান্ড্যান্ট মো. গোলাম মৌলাহ্ তুহিন বলেন, গতকাল রাতে পূর্বধলায় এসে আমি প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছি।

পরবর্তীতে কোন সমস্যার সৃষ্টি হলে দ্রুত সমাধান করার জন্য উপজেলা আনসার ভিডিপি অফিসারকে নির্দেশনা দেওয়া হয়েছে। এএএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়