শিরোনাম
◈ রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী ◈ বিদ্যুৎ উৎপাদনের নামে দুর্নীতি করে জাতিকে সংকটে ফেলেছে সরকার: মির্জা ফখরুল ◈ বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক রাজনীতি: কাদের ◈ দেশে ৫ কোটি ৫৬ লাখ ডোজের বেশি টিকা দেওয়া হয়েছে : স্বাস্থ্য অধিদপ্তর ◈ জাতীয় গ্রিড বিপর্যয়, দেশ পরিচালনায় সরকারের ব্যর্থতার প্রমাণ: জিএম কাদের ◈ রাঙ্গামাটিতে পাহাড় ধসে যোগাযোগ বন্ধ, আটকা পড়েছেন হাজারো পর্যটক ◈ রাশিয়ার চেয়ে আট গুণ ক্ষতির মুখে পড়বে ইউক্রেনের অর্থনীতি: বিশ্ব ব্যাংক ◈ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বৃহস্পতিবার ◈ খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ খেরসনের অংশবিশেষ পুনরুদ্ধার করেছে ইউক্রেন (ভিডিও)

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৭ রাত
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেটে পরিবহন শ্রমিকদের সড়ক অবরোধ, সব রাস্তায় ব্যারিকেড

সড়ক অবরোধ

আলামিন শিবলী : সিলেটে সবক’টি প্রবেশ পথ বন্ধ করে রেখেছে পরিবহন শ্রমিকরা। জানা গেছে, পরিবহন শ্রমিক নেতাদের মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সবগুলো প্রবেশ পথ বন্ধ করে রেখেছেন পরিবহন শ্রমিকরা। মূল সড়কগুলো অবরোধের ফলে এতে আটকা পড়েছে ঘর মুখোসহ নানা শ্রেণির মানুষ। ঢাকা পোস্ট

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ২০ মিনিট থেকে সিলেটের বিভিন্ন পয়েন্ট অবরোধ করে রাখেন সিলেট পরিবহন শ্রমিকগণ। শহরের হুমায়ুন রশীদ চত্ত্বর, চন্ডিপুল, টিলাগড় পয়েন্ট, কীনব্রিজ, তেমখিসহ সবকটি পয়েন্টে শ্রমিকরা জড়ো হয়ে রাস্তা ব্যারিকেড দিয়ে রাখেন।

সিলেট বিভাগীয় সমাজ কল্যাণ সম্পাদক জুলহাস উদ্দিন বাদল জানান, নেতাদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে আমরা রাজপথে কর্মবিরতি পালন করছি। যতক্ষণ না এই মামলা প্রত্যাহার হবে ততক্ষণ রাজপথে অবস্থান করবো আমরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়