শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০৫:৩৬ বিকাল
আপডেট : ১৬ মে, ২০২৪, ০৫:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনা মহানগর ছাত্র অধিকার পরিষদের নেতৃত্বে মাহিম-মালেক-শাওন 

জাফর ইকবাল, খুলনা: [২] বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ খুলনা মহানগর শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

[৩] গতকাল বুধবার বিকেলে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়ক মোল্লা রহমাতুল্লাহ ও সদস্য সচিব মুনতাসির মাহমুদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

[৪] ঘোষিত দাপ্তরিক কমিটিতে সভাপতি হিসাবে স্থান পেয়েছেন- সোহরাওয়ার্দী কলেজের সাবেক ছাত্রনেতা মহরম হাসান মাহিম। সাধারণ সম্পাদক হিসাবে শাহ পরান শেখ মালেক এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে শাওন হাওলাদার সহ ৩৮ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে দপ্তর সম্পাদক মিথুন গাজী, অর্থ সম্পাদক রাকিব হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আরেফিন, ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাতুল নুজাইফা, সমাজসেবা সম্পাদক তাসনীম ইসলাম ও ত্রীড়া সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন সালমান সরকার।

[৫] ঘোষিত কমিটিতে সহ-সভাপতি হিসাবে রয়েছেন রাজিব হোসেন, মো. ফেরদৌস ও বিএম ইব্রাহিম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রয়েছেন আহাদ জিহান, মঞ্জুরুল ইসলাম জিহাদ, মাহির আলফাজ, রাহুল ও রিতু। সহ সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন কৌশিক মন্ডল, আরফিন মানুন, আল আমিন হোসাইন, মান্নান হোসেন তূর্য, আব্দুর রহিম, হামিম মাহমুদ রকি ও মাসূম বিল্লাহ। তাছাড়া প্রিন্স ঢালী, মনির ইসলাম রাজ, শাহিন শাহ, আয়ানা খান, হামিম মাহিমুদ রকি ও সানজিদা আক্তার এ্যানি’কে বিভিন্ন উপ সম্পাদক ও সহ সম্পাদক হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে।

[৭] কার্যনির্বাহী সদস্য হিসাবে রয়েছেন রিয়াদ ইসলাম, আরিয়ান সালমান, শুভ হাওলাদার, সুরাইয়া ইসলাম, আশরাফুল ইসলাম, সৌরভ মন্ডল, মামুন ইসলাম ও মোস্তফা সরোয়ার৷

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়