শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৪ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: [২] তেজগাঁও রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় শাহাদাৎ হাওলাদার (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

[৩] শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

[৪] আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

[৬] ঢামেক হাসপাতালে নিয়ে আসা তেজগাঁও ফায়ার স্টেশনের লেডার আজিজুর রহমান বলেন, রাতে তেজগাঁও রেল স্টেশন এলাকায় যে কোন ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। পরে খবর পেয়ে তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে আনা হয়।

[৭] নিহতের শ্যালক রেজাউল হাওলাদার বলেন, দুলাভাই তেজগাঁও এলাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন এবং ওই এলাকাতেই থাকতেন । তার পরিবার থাকতেন গ্রামে।

[৮] রাতে ফায়ার সার্ভিসের কর্মীর মাধ্যমে খবর পাই সে দুর্ঘটনার স্বীকার হয়েছে। পরে হাসপাতালে এসে তাকে আহত অবস্থায় দেখতে পাই  কিছু সময় পর রাত সাড়ে দশটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহাদত বরগুনা জেলার সদর উপজেলার নুর মোহাম্মদ এর ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়