শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:৩০ সকাল
আপডেট : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে ট্রেনের ধাক্কায় বিশ্ববিদ্যালয় শিক্ষক নিহত

ডেস্ক রিপোর্ট: রাজধানীর উত্তরায় ট্রেনের ধাক্কায় আব্দুর রশীদ (৬৯) নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক নিহত হয়েছেন। তিনি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সাবেক ডিন ছিলেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দিনগত রাত সোয়া ১২টার দিকে বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রাত সোয়া ১০টার দিকে উত্তরা ৮ নম্বর সেক্টর এলাকার রেলগেটে ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় আব্দুর রশীদের। নিহত পাবনার সাথিয়া উপজেলার বাসিন্দা। পরিবারের সঙ্গে উত্তরা এলাকায় থাকতেন। ঘটনার সময় তিনি ওই এলাকায় বাজার করতে গিয়েছিলেন। ঘটনার পরপরই মরদেহের পাশে ব্যাগ ভর্তি কাঁচা তরকারি পাওয়া গেছে। অসাবধানতাবশত রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তার ‍মৃত্যু হয়েছে।

মৃতের আত্মীয়ের বরাত দিয়ে তিনি আরও জানান, মৃতের স্ত্রী সন্তানরা সবাই কানাডায় থাকেন। এখানে তিনি একাই থাকতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়