শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০১:৪১ রাত
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাদিয়ার মৃত্যু : বাসের চালক ও হেলপার ২ দিনের রিমান্ডে

ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: সড়ক দুর্ঘটনায় নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুর ঘটনায় বাসের চালক ও তার সহকারীকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ইউএনবি

সোমবার (২৩ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম সৈয়দ মোস্তফা রেজা নুর এ আদেশ দেন। অভিযুক্তরা হলেন- বাসের চালক লিটন ও তার হেলপার আবুল খায়ের।

আগের দিন ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আল ইমরান রাজন ও মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের সাত দিনের রিমান্ডে নিয়ে আদালতে হাজির করেন।

সোমবার সকালে বাড্ডার আনন্দনগর থেকে লিটন ও আবুল খায়েরকে গ্রেফতার করে পুলিশ। বাসটিও জব্দ করেছে পুলিশ।

নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী নাদিয়া (২৪)। রোববার রাজধানীর যমুনা ফিউচার পার্কের কাছে ভিক্টর পরিবহনের একটি বাস তার বন্ধুর মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল আরোহী নাদিয়ার।

এ ব্যাপারে মামলা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়