শিরোনাম
◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ হিটস্ট্রোকে আরও চারজনের মৃত্যু, তাপপ্রবাহে পুড়ছে ৬ জেলা ◈ তীব্র গরম ও পানি সংকটে রাজধানীবাসী ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ মিয়ানমার থেকে দেশে ফিরেছেন ১৭৩ বাংলাদেশি, বৃহস্পতিবার যাবে ২৮৮ বিজিপিসদস্য   ◈ রাজধানীতে পথচারীদের সুপেয় পানি সরবরাহ করছেন ডিএমপি ও ফায়ার সার্ভিস  ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০১:৪১ রাত
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাদিয়ার মৃত্যু : বাসের চালক ও হেলপার ২ দিনের রিমান্ডে

ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: সড়ক দুর্ঘটনায় নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুর ঘটনায় বাসের চালক ও তার সহকারীকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ইউএনবি

সোমবার (২৩ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম সৈয়দ মোস্তফা রেজা নুর এ আদেশ দেন। অভিযুক্তরা হলেন- বাসের চালক লিটন ও তার হেলপার আবুল খায়ের।

আগের দিন ভাটারা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আল ইমরান রাজন ও মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের সাত দিনের রিমান্ডে নিয়ে আদালতে হাজির করেন।

সোমবার সকালে বাড্ডার আনন্দনগর থেকে লিটন ও আবুল খায়েরকে গ্রেফতার করে পুলিশ। বাসটিও জব্দ করেছে পুলিশ।

নর্দান ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী নাদিয়া (২৪)। রোববার রাজধানীর যমুনা ফিউচার পার্কের কাছে ভিক্টর পরিবহনের একটি বাস তার বন্ধুর মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল আরোহী নাদিয়ার।

এ ব্যাপারে মামলা হয়েছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়