শিরোনাম
◈ তীব্র প্রবাহের কবলে ফিলিপাইন, তাপমাত্রা উঠেছে ৫০ ডিগ্রি  ◈ রাফাহতে যুদ্ধে অংশ নিতে নারাজ ৩০ ইসরায়েলি সেনা ◈ পাকিস্তানের উপ-প্রধানমন্ত্রী হলেন পররাষ্ট্রমন্ত্রী ইসহাক দার ◈ সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী ◈ ওষুধের দাম বৃদ্ধি ঠেকাতে পদক্ষেপ নিতে হাইকোর্টের নির্দেশ ◈ ইসরায়েল বিরোধী শিক্ষার্থী বিক্ষোভ থেকে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার ◈ দিনাজপুরে ভোট গণনার পর সমর্থকদের উত্তেজনা, পুলিশের গুলিতে নিহত ১ ◈ ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পিনাকী ভট্টাচার্যসহ ২ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট ◈ ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ ◈ আবারো তিন দিনের হিট অ্যালার্ট জারি, ১১ দিনে হিটস্ট্রোকে ৫০ জনের মৃত্যু 

প্রকাশিত : ২৩ জুলাই, ২০২২, ০১:২৬ রাত
আপডেট : ২৩ জুলাই, ২০২২, ০৯:৫৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে দুর্ঘটনাবসত গলায় ফাঁস লেগে তরুণীর মৃত্যু।

প্রতীকী ছবি

মোস্তাফিজুর রহমান: রাজধানীর যাত্রাবাড়ীর দক্ষিণ শেখদী বাড়ির চারতলা ভবন থেকে পড়ে বাহিরের দিকে  দ্বিতীয় তলায় রডের সাথে ঝুলছিল আজরীন আজহার অদিতি (১৩) নামে ৯ম শ্রেনীর শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে।

মৃতার দাদা মোঃ বাবুল মিয়া জানান, মাগরিবের নামাজের পর  থেকে তাকে পাচ্ছিলাম না, খোজখোজা করছিলাম  পরে লোকজনের মাধ্যমে জানতে পারি যে একটি মেয়ে কে  ভবনের ২য় তলায় ঝুলছে।

পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার রাত সাড়ে নয়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে  চিকিৎসক  তাকে মৃত ঘোষণা করেন। 

তারা ধারনা করছেন ঐ ভবনের চার তলার ছাদ থেকে কোন ভাবে পড়ে গিয়েছিল। এবং ২য় তলায় রডের সাথে আটকে ফাস লেগে ঝুলছিল। 

অদিতি স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেনীতে পড়াশোনা করে। 

এবং ঐ ভবনের মা নানির সাথে থাকে। তার বাবা মৃত আজাহার আলী, মা শিউলী বেগম,  তাদের গ্রামের বাড়ি লালমনিরহাট। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। 

সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়