শিরোনাম
◈ উপজেলায় প্রকাশ্যে ভোট দেয়ায় এমপি হাফিজ মল্লিককে ইসিতে তলব  ◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট  ◈ শহীদ মিনারে হায়দার আকবর খান রনোকে গার্ড অব অনার, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৯:৩৮ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৯:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলগাঁওয়ে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার 

মোস্তাফিজ: [২] রাজধানী খিলগাঁওয়ে জবা আক্তার যুথি (১৩) নামের এক গৃহকর্মী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] খিলগাঁও থানার উপ পরিদর্শক এসআই মো. আব্দুর রহিম তিনি বলেন, খবর পেয়ে শুক্রবার দিবাগতে  খিলগাঁও থানাধীন  রামপুরা থানা বনশ্রী রোড নং ৫  জি ব্লকের  একটি বাসায় ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় গৃহকর্মী কে দেখতে পেয়ে ।

[৪] সেখান থেকে তাকে উদ্ধার করে রাত সাড়ে এগারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] এসআই বলেন সামিউল আলমের বাসায় গৃহকর্মীর কাজ করতেন জবা আক্তার যুথি। গৃহকর্তা ও গৃহকর্তী দুজনই সকালে বাহিরে যায়। রাত সাড়ে সাতটার দিকে বাসায় ফিরে এসে দেখেন গৃহকর্মীর দরজা বন্ধ তার কোন সারা শব্দ না পেয়ে লক খুলে দেখেন ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে থানায় খবর দিলে সেখান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

[৬] তাৎক্ষণিক তার মৃত্যুর কারণ সম্পর্কে সুনির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। 

[৭] ওই গৃহকর্মীর পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে। জেলা জয়পুরহাট সদর পুরানোপুল হালতি গ্রামের জুয়েল মন্ডলের মেয়ে। বর্তমানে রামপুরা থানা বনশ্রী রোড নং ৫ জি ব্লকের বাসায় সামিউল আলমের বাসায় গৃহকর্মীর কাজ করত সেখানেই থাকতো। 

[৮] সামিউল একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। গৃহকর্তী সামিউল এর স্ত্রী  বগুড়া মেডিকেল থেকে এমবিবিএস শেষ করে বর্তমান ইনট্রান করছেন। 

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়