শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০১:০৪ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০৮:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিন টি-টোয়েন্টির জন্য দল ঘোষণা করেছে বিসিবি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে জিম্বাবুয়ের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে সুযোগ পেয়েছেন তানজিদ হাসান তামিম। সেই সঙ্গে আঠারো মাস পর জাতীয় দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তবে প্রথম তিন ম্যাচে দলে নেই অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মোস্তাফিজুর রহমান।

রোববার (২৮ এপ্রিল) বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্কোয়াড ঘোষণা করা হয়। দলে ফেরানো হয়েছে আফিফ হোসেন, পারভেজ হোসেন ও তানভীর ইসলামকেও।

সবশেষ আফিফ ও তানভীর আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ২০২৩ সালের ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে। পারভেজ দেশের হয়ে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি খেলেছেন ২০২২ সালের জিম্বাবুয়ে সফরে।

শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম ও নাঈম হাসান। চোটের কারণে দলে নেই সৌম্য সরকার ও আলিস আল ইসলাম।

প্রথম ৩ ম্যাচের বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলি অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভীর ইসলাম, আফিফ হোসেন ধ্রুব ও মোহাম্মদ সাইফউদ্দিন। সূত্র: যমুনা

এএফ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়