শিরোনাম
◈ মধ্য গাজায় ইসরায়েলি বিমান হামলায় নিহত ১৪ ◈ উপজেলায় প্রকাশ্যে ভোট দেয়ায় এমপি হাফিজ মল্লিককে ইসিতে তলব  ◈ লুর ঢাকা সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা এবং ভিসানীতি তুলে নেওয়ার বিষয়ে আলোচনা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আব্দুল্লাহ  ◈ মঙ্গলবার কলম্বো থেকে ঢাকা আসছেন ডোনাল্ড লু ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে র‌্যাব ও ভিসানীতি নিয়ে আলোচনা অব্যাহত থাকবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ বিএনপির লিয়াজোঁ কমিটির সঙ্গে জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠক ◈ অন্যকে দিয়ে সাজা খাটানো সেই যুবলীগ নেতা নাজমুল কারাগারে ◈ দলীয় বিভাজন ভুলে রাজনৈতিক দলগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান মির্জা ফখরুলের ◈ মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে আসামিকে কনডেম সেলে রাখা অবৈধ: হাইকোর্ট 

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ১২:২২ রাত
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ১২:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানী যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেটের সামনে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ৪০ থেকে ৪৫ বছর।

শনিবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ৮ দিকে সাদ্দাম মার্কেটের পাশের সড়কে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তি পড়ে থাকলে পথচারী রাজু আহমেদ তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা ১০টা ২০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সাংবাদিকদের রাজু আহমেদ জানান, তিনি নিজে বাইক চালিয়ে সাদ্দাম মার্কেটে এলাকার সড়ক দিয়ে যাওয়ার সময় ওই ব্যক্তিকে একটি বাইকসহ রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল সেখান থেকে ঢাকা মেডিকেলে আনলে মারা যায়।

নিহত ব্যক্তির নাম নোমান বলে জানাযায়। নিহতের স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

তবে কিভাবে ওই ব্যক্তি সড়ক দুর্ঘটনায় কবলে পড়ে মারা গেছে হাসপাতালে রাজু এই বিষয় কিছুই জানাতে পারেনি।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়