শিরোনাম
◈ সালমান এফ রহমানের বাসায় নৈশভোজে ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় আরও পাঁচ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ বনানীর আগে বাসে যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার ◈ লু’র সফরকে কেন্দ্র করে ওবায়দুল কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন: রিজভী ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ১০:০৬ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ১০:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুগদা মদিনাবাগ এলাকা থেকে অজ্ঞাত নামা পুরুষের মরদেহ উদ্ধার

মোস্তাফিজ: [২] রাজধানীর মুগদা মদিনাবাগ এলাকার ফুটপাত থেকে অজ্ঞাত নামা পুরুষ (৩৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

[৩] পুলিশের ধারনা অতিরিক্ত গড়মের কারনে তার মৃত্যু হতে পারে। মৃতের পরনে ছিলো লাল চেক লুঙ্গি ও লাল চেক শার্ট।

[৪] সত্যতা নিশ্চিত করেন মুগদা থানার উপ পরিদর্শক (এসআই) মো. ফেরদদৌস আলম তিনি বলেন, শনিবার (২৭এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে খবর পেয়ে মুগদা থানাধিন মদিনাবাগ এলাকার ফুট পাত থেকে তার মরদেহ উদ্ধার করা হয় পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য রাত নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

[৫] এসআই বলেন মৃত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির। প্রাথমিকভাবে ধারণা করা যায় অতিরিক্ত গরমের কারনে তার মৃত্যু হতে পারে এছাড়াও অন্য কোন কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে মৃতের পরিচয় জানার চেষ্টা  চলছে বলেও তিনি জানান।

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়