শিরোনাম
◈ রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী ◈ রাবি ছাত্রলীগের চার নেতা বহিষ্কার ◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০২:৩৬ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ০৭:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লিচু বাগানে মিললো ৩০ কেজি গাঁজা

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] রোববার (২৮ এপ্রিল) দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগা উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রাম থেকে মাদক গুলো উদ্ধার করা হয়। তবে এসময় কাউকে আটক করা যায়নি।

[৩] বিজয়নগর থানার ওসি আসাদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানে কাশিনগর গ্রামে একটি লিচু বাগানে পাচারের উদ্দেশ্যে স্তুপ করে রাখা ৩০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সজল ও তার সহযোগী পালিয়ে যায়।

[৪] এই ঘটনার সঙ্গে জড়িত আসামিদের বিরুদ্ধে মামলা  হয়েছে বলে জানান ওসি আসাদ।

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়