শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০১:৪৮ রাত
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০১:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

সনতচক্রবর্ত্তীঃ ফরিদপুরের সালথায় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. ফিলাট ফকির (৪৫) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত ফিলাট ফকির বাউষখালি গ্রামের মোসলেম ফকিরের ছেলে।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুর আড়াই টার দিকে উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউষখালি-পুরাপাড়া সড়কের বাউষখালি স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

সালথা থানার এসআই আওলাদ হোসেন বিয়ষটি নিশ্চিত করেন।

নিহতের ভাই এমদাদ ফকির জানান, শুক্রবার দুপুর আড়াই টার দিকে ফিলাট ফকির মোটরসাইকেল চালিয়ে বাউষখালি স্কুল মাঠের ভিতর থেকে সড়কে উঠার সময় পুরাপাড়ার দিক থেকে দ্রুতগতিতে আসা অপর আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তখন ফিলাট ফকিরের মোটরসাইকেলটি সড়কের ওপর ছিটকে পড়ে ভেঙ্গে চুরমার হয়ে যায়। 

এতে ফিলাট ফকির গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসাপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয় বলে জানান নিহতের ভাই। এদিকে দুর্ঘটনাস্থলে লোজকন জড়ো হওয়ার আগেই অপর মোটরসাইকেল চালক দ্রুতগতিতে সটকে পড়ে বলে জানান স্থানীরা। 

প্রতিনিধি/এসএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়