শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ০৯:৩০ সকাল
আপডেট : ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ০৯:৩০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমের ছবি যিনি তুলেছেন, তার নাম প্রকাশ করলেন মেসি

লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপ জয়ের পর দেশে ফিরে ট্রফি নিয়ে মেসির ঘুমানোর ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলো। কখন, কীভাবে আর কেইবা এই ছবি তুলেছিলেন আর্জেন্টাইন অধিনায়কের?

আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি বলেন, আমরা দেশে ফিরে ক্লান্তি দূর করতে একটি হোটেলে উঠেছিলাম। সবাই মিলে আড্ডা দেয়ার পর রাতে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি ট্রফিটা আমার রুমে রেখে সবাই চলে গেছে। আমি টিভি চালালে, পাশের রুমে থাকা ডি পল আমার ঘরে আসে। এবং কথা বলার মাঝে সে আমার ছবি তুলে দিতে চায়। তখনই সে এই ছবি তুলেছে।

ক্যারিয়ারের শেষ বেলাতে বিশ্বকাপ জেতায় শৈশবের স্বপ্ন পূরণ হয়েছে মেসির। বিশ্ব সেরার মুকুট জয় করবেন এই বিশ্বাস আগে থেকেই ছিল তার, এমনটি বলেছেন এলএমটেন। আর্জেন্টিনা তো বটেই, বিশ্বের কোটি কোটি আলবিসেলেস্তে ভক্তদেরও মেসির মতোই এক লম্বা বিরতির পর পূরণ হয়েছে বিশ্বকাপ জয়ের স্বপ্ন।

ট্রফি নিয়ে ঘুমের ছবিটির সূত্রে রদ্রিগো ডি পলকে নিয়ে কথা বলেন মেসি। ২৮ বছর বয়সী এই আক্রমণাত্মক মিডফিল্ডারকে মাঠ ও মাঠের বাইরের গুরুত্বপূর্ণ ব্যক্তি বলে আখ্যা দিয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক।

মেসি বলেন, আমাদের দলের জন্য ফুটবলীয় এবং মানবিক দুই দিক থেকেই খুব গুরুত্বপূর্ণ ব্যক্তি সে। কারণ, কঠিন মুহূর্তগুলোকে সে সহজ করে ফেলতে পারে। একটা ব্যাপারকে অন্য দিকে নিয়ে যেতে পারে। মানুষ ওকে শুধু হাসাহাসি, মজা করতে দেখে। কিন্তু কাজের বেলায় নিজের সর্বোচ্চটা দেয়ায় রদ্রিগোই সবার আগে থাকে।

ট্রফি নিয়ে মেসির ‘আইকনিক’ ছবি তোলা ডি পল এর আগে বিশ্বকাপের মাঠেও ছিলেন মেসির নিবিড় অনুসরণকারী। মাঠে প্রতিপক্ষ দ্বারা মেসি আক্রান্ত হলে ডি পলকে আক্রমণাত্মক ভূমিকায় দেখা যায়। যেটা দেখে অনেকে মজার ছলে তাকে মেসির দেহরক্ষীও বলে থাকেন। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়