শিরোনাম
◈ লোহাগড়ায় দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ◈ সাধারণ পরিষদে ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস  ◈ জিম্বাবুয়ের বিরুদ্ধে টানা চার জয় বাংলাদেশের ◈ বন্দি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর অমানবিক নির্যাতনের তথ্য-ছবি ফাঁস ◈ যুক্তরাষ্ট্র ও ইউরোপে ফিলিস্তিনিদের পক্ষে আন্দোলন ঠেকাতে দমনপীড়ন, নিন্দা জানালেন পররাষ্ট্রমন্ত্রী  ◈ গাজার রাফাহজুড়ে ইসরায়েলি বাহিনীর হামলা ও বোমাবর্ষণ ◈ কোনো ভর্তুকি ছাড়াই নিজস্ব আয় থেকে উড়োজাহাজের মূল্য পরিশোধ করছে বিমান ◈ আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে: ওবায়দুল কাদের ◈ অ্যাস্ট্রাজেনেকার টিকা শেষ, এখন চলবে ফাইজার: স্বাস্থ্যমন্ত্রী ◈ অবসরের পর দুবোন মিলে টুঙ্গিপাড়ায় থাকবো: প্রধানমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত : ৩০ জানুয়ারী, ২০২৩, ১০:১৬ দুপুর
আপডেট : ৩০ জানুয়ারী, ২০২৩, ১০:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেসি - নেইমার ও এমবাপ্পের  পিএসজিকে রুখে দিলো রেঁস 

স্পোর্টস ডেস্ক: যে দলে মেসি, নেইমার ও এম বাপ্পের মতো শক্তিশালী তারকা ফুটবলার রয়েছে, সেই দল পিএসজি দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে জয়ের দেখা পেলো না।

ফ্রান্সের লিগ ওয়ানের ২০তম রাউন্ডের দারুণ উত্তেজনাপূর্ণ ম্যাচে স্টেড ডি রেঁসের বিপক্ষে গোলের দেখা পাননি আর্জেন্টাইন মহাতারকারা। তবে ব্রাজিলিয়ান পোস্টারবয় নেইমার গোল করে দলকে জয়ের পথ তৈরি করে দিয়েছিলেন। কিন্তু দশজনের দলে পরিণত হওয়া পিএসজির জয় নিয়ে মাঠ ছাড়া হয়নি। শেষ মুহূর্তে ফোলারিন বালোগুনের গোলে সমতায় ফেরে সফরকারীরা। তাতে পার্ক দি প্রিন্সেসের ম্যাচটি ১-১ গোলের ড্রয়ে মাঠ ছেড়েছে দুই দল।

রোববার দিবাগত রাতে লিগের ম্যাচে ঘরের মাঠে ফেভারিট হিসেবেই মাঠে নেমেছিল পিএসজি। ম্যাচের শুরুতেই পিএসজিকে এগিয়ে নেওয়ার বড় সুযোগ পেয়েছিলেন মেসি। তৃতীয় মিনিটে আশরাফ হাকিমির বাড়ানো বলে ডান পায়ে শট নেন মেসি। কিন্তু বল জালে না জড়িয়ে গোলবারের অনেক ওপর দিয়ে চলে যায়। বিশ্বকাপজয়ী তারকার এমন মিসে কিছুটা হতাশই হন স্বাগতিক সমর্থকরা।

দুর্বল দল হলেও ভড়কে যায়নি পয়েন্ট তালিকায় ১১ নম্বরে থাকা রেঁস। বরং মেসির হতাশার কিছুক্ষণ পরেই আক্রমণ শুরু করে দেন ফোলারিন বালোগুন-জুনিয়া ইতোরা। এতে প্রথমার্ধের পুরোটা সময় দিশেহারা হয়ে পড়েন পিএসজির রক্ষণভাগের খেলোয়াড়রা। বিপরীতে তারকায় ঠাসা পিএসজি যেন নিজেদের হারিয়েই খুঁজছিলেন মাঠে। ফলে গোলশূন্য অবস্থাতেই প্রথমার্ধের বিরতিতে যায় দুদল। সম্পাদনা: এল আর বাদল

এলআরবি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়