শিরোনাম
◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপরাধ মানুষরাই সরকারি নিপীড়নের শিকার হচ্ছেন: মির্জা ফখরুল ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ মে, ২০২৪, ০৯:১৬ রাত
আপডেট : ১০ মে, ২০২৪, ০৯:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীনগরে নিরাপত্তা কর্মীর মরদেহ উদ্ধার 

রেজাউল করিম, শ্রীনগর(মুন্সীগঞ্জ): [২] মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে একটি স্টিল এন্ড রি-রোলিং কারখানার আব্দুল কুদ্দুস (৫৫) নামের এক নিরাপত্তা কর্মীর মরদেহ প্লাস্টিকের চেয়ারে বসা হাত-পা বাঁধা গলাকাটা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। 

[৩] শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের সুরুদিয়া গ্রামে অবস্থিত লিজেন্ড স্টিল এন্ড রি-রোলিং কারখানার ভিতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত নিরাপত্তা কর্মী আব্দুল কুদ্দুস মাদারীপুরে কাওড়াকান্দি এলাকার মৃত লাল মিয়া আকনের ছেলে। সে স্ব-পরিবারে ঢাকার জুড়াইন এলাকার বাচ্চু হাজীর বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। 

[৪] পুলিশ জানায়, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে মৃতদেহ উদ্ধার করেন তারা। তাকে পরিকল্পিতভাবে চেয়ারের সাথে হাত-পা বেঁধে ধারালো কিছু দিয়ে গলাকেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

[৫] এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়