শিরোনাম

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৪:২৭ দুপুর
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৪:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে: রুবেল হোসেন

রুবেল হোসেন, নেইমার

স্পোর্টস ডেস্ক: ব্রাজিল দলের সবচেয়ে বড় তারকা নেইমারকে নিয়ে চিন্তিত। নেইমার ডি সিলভাকে কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর মাঠে দেখা যাবে না।

গোড়ালির চোটে পড়ে ব্রাজিলিয়ান এই সুপারস্টার সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে পড়েছেন। নেইমারের এমন ছিটকে পড়ার খবরে বেশ মন খারাপ বাংলাদেশের তারকা ক্রিকেটার রুবেল হোসেনের।

শনিবার ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন রুবেল। সেখানে এই পেসার জানালেন নেইমারের জন্য খারাপ লাগছে। নেইমার না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকেনা বলেও অভিমত রুবেলের। যেমনটা বলছিলেন এই টাইগার পেসার, আমি ছোটবেলা থেকেই ব্রাজিল টিমের সাপোর্টার। সত্যি নেইমারের জন্য খারাপ লাগছে। আমি কখনোই চাই না শুধু নেইমার নয়, যে কোন ফুটবলার বিশ্বকাপের মতো এতো বড় আসর থেকে ইনজুরির কারণে ছিটকে যাক। তুমি না থাকলে বিশ্বকাপের সৌন্দর্য থাকে না। ঢাকাপোস্ট

রুবেল এটাও জানালেন ফুটবলে নেইমার একটি প্রতিভার নাম। দ্রুত সুস্থতাও চেয়েছেন নেইমারের এই খুলনার ক্রিকেটার। রুবেল বলছিলেন, নেইমার অনন্য এক ফুটবল প্রতিবার নাম। শীঘ্রই সুস্থ হয়ে উঠুন চ্যাম্প আমরা সবসময় আপনাকে ভালবাসি।

বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে দ্বিতীয়ার্ধের সময় প্রতিপক্ষের আঘাতে পায়ের গোড়ালিতে গুরুতর চোট পান নেইমার। এর কিছুক্ষণ পরেই মাঠ থেকে উঠে যান তিনি। রিপোর্ট: ঝুমুরী বিশ্বাস

জেবি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়