শিরোনাম
◈ পশুরহাটে ইউটিউবার ও টিকটকারের উৎপাতে অতিষ্ঠ ক্রেতা-বিক্রেতারা  ◈ বাংলাদেশের গণমাধ্যম ইতিহাসের সবচেয়ে ক্রান্তিকাল অতিক্রম করছে: বিএফইউজে-ডিইউজে ◈ রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু ◈ আন্তর্জাতিক অপরাধ আদালতের প্রতি বিশ্বের ৯৩টি দেশের সমর্থন  ◈ বিএনপির নির্বাহী কমিটির সদস্য হলেন আরও ৫ জন ◈ প্রধানমন্ত্রীর ডাকে ছুটে এলো খরগোশের দল ◈ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের নীরবতা দাসসুলভ মনোভাবের বহিঃপ্রকাশ: মির্জা ফখরুল ◈ এবার বিএনপি কেন্দ্রীয় নেতৃত্বে বড় ধরনের রদবদল  ◈ বৃক্ষ নিধন করাই বিএনপি’র চরিত্র: প্রধানমন্ত্রী ◈ হাজীদের লাব্বায়েক ধ্বনিতে মুখরিত আরাফাত ময়দান (ভিডিও)

প্রকাশিত : ২০ মে, ২০২৪, ০২:৫৭ রাত
আপডেট : ২০ মে, ২০২৪, ০৯:৪৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টানা চারবার চ্যাম্পিয়ন হয়ে ম্যান সিটির ইতিহাস

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের শীর্ষ ফুটবল প্রতিযোগিতার ১৩৬ বছরের ইতিহাসে প্রথম ক্লাব হিসেবে টানা চারবার চ্যাম্পিয়ন হওয়ার নতুন কীর্তি লিখল ম্যানচেস্টার সিটি। ফুটবলারদের পাশাপাশি সমর্থকদের উচ্ছ্বাসও ছিল বাধ ভাঙা। আর তাই তো শেষ বাঁশি বাজার আগেই তারা নেমে পড়েছিলেন মাঠে। কারণ এ জয় যে তাদের কাছে বিশেষ কিছু।

ম্যানচেস্টার সিটির অধিনায়ক কাইল ওয়াকারের কাছেও এমনই বিশেষ এই কিছু টানা চারবার শিরোপা জয়টা। 

ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে তিনি বলেন, 'আমি দলের অধিনায়ক, আর্মব্যান্ড পরিধান করি, কিন্তু আমি নিজেকে অন্য ১০ জনের ঊর্ধ্বে রাখি না। কারণ আমরা একটা দল। এবার আমরা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছি, কিন্তু তারপর লিগ শিরোপা জেতা এবং টানা চার মৌসুম জেতা, এটা অবশ্যই বিশেষ কিছু।

ওয়াকার আরও বলেন, 'টটেনহ্যামের পর শিরোপাটা ছিল স্পর্শের দূরত্বে। আমাদের আজ দর্শক ছিল। মোমেন্টামও ছিল আমাদের পক্ষে। এটা নিয়ে সারা বছরই কথা হয়েছে এবং আমরা যে ইতিহাস তৈরি করতে পারি তা নিয়ে কথা হয়েছে। এটি জয় করতে যে সবাই মরিয়া ছিল, আজকের খেলাতেই তার প্রমাণ মিলেছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়