শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ১২ ডিসেম্বর, ২০২৩, ১২:১১ রাত
আপডেট : ১২ ডিসেম্বর, ২০২৩, ০৪:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহী কারাগারে বিএনপি নেতার ‍মৃত্যু

সাদেক আলী: রাজশাহী কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই নেতার নাম মনিরুল ইসলাম (৫২)। তিনি গোদাগাড়ীর কাঁকনহাট পৌরসভার কাঁকনহাট স্টেশন পাড়া এলাকার আবেদ আলীর ছেলে। তিনি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। একটি নাশকতার মামলায় গত ৭ নভেম্বর থেকে তিনি রাজশাহী কারাগারে ছিলেন।

কারাগারের ডেপুটি জেলার হানিফ আহমেদ জানান, বিশেষ ক্ষমতা আইন এবং বিস্ফোরক দ্রব্য আইনের দুটি মামলায় ৭ নভেম্বর থেকে মনিরুল ইসলাম কারাগারে ছিলেন। সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কারাগারের হাসপাতালে পাঠানো হয়। সেখানে শারীরিক অবস্থার আরও অবনতি হলে মনিরুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানেই বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এফ এম শামীম আহম্মেদ গণমাধ্যমকে জানান, মনিরুল ইসলাম হাসপাতালে আসার আগেই মারা গেছেন। পরবর্তীতে ময়নাতদন্ত এবং আইনগত প্রক্রিয়াগুলো পুলিশ দেখছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়